শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
সাংবাদিকতায় বিশেষ অবদানে পুরস্কার পেলেন আনাস মোল্লা

সাংবাদিকতায় বিশেষ অবদানে পুরস্কার পেলেন আনাস মোল্লা

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
সাংবাদিকতায় ও সংগঠনে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা স্মারক পুরস্কারে ভূষিত হলেন মোঃ আনাস মোল্লা। সোমবার (২০ মার্চ) যশোরের নওয়াপাড়ার বিখ্যাত আকিজ দরবার হলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকতা ও সংগঠনের বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি এই সম্মাননায় ভূষিত হন।

তার হাতে সম্মাননা তুলে দেন প্রখ্যাত সাংবাদিক এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব মোঃ সুমন সরদারসহ উপস্থিত অন্যান্য অতিথি। দীর্ঘ ৭ বছর ধরে মোঃ আনাস মোল্লা সাংবাদিকতার সাথে সম্পৃক্ত। এ মাধ্যমে সাহসী সাংবাদিক এবং স্পষ্টভাষী সাংবাদিক হিসেবেও বেশ সুনাম রয়েছে তার।

সাংবাদিক হিসেবে এই সম্মাননা তাকে আগামী দিনে আরো নির্ভীকভাবে সাংবাদিকতা চালিয়ে যাবার প্রেরণা দেবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। দৈনিক সত্যের সকাল ও ক্যাম্পাস ভিত্তিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দ্য ক্যাম্পাস এর নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত মোঃ আনাস মোল্লা। এ প্রাপ্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘যে কোনো প্রাপ্তিই আনন্দের। পুরস্কার পেয়ে বেশ ভালো লাগছে। আমি সাংবাদিকতা করি, কোনো কিছুপাওয়ার আশা থেকে নয়। পাঠকের জন্য কাজ করি।

আমি মনে করি এটিও একটি জনসেবামূলক কাজ। তিনি আরো বলেন স্বীকৃতি পেলে কাজের গতি বাড়ে। সেটা আমার ক্ষেত্রেও হয়েছে। এ জন্য আমি বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সঙ্গে জড়িত সবার প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতে যেন আরও ভালো কিছু করতে পারি, দেশের মানুষের সঙ্গে সাংবাদিকতা সংশ্লিষ্ট নির্ভরযোগ্য, সত্য এবং বিশেষ তথ্যগুলো শেয়ার করতে পারি, এই দোয়া চাই।’রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.