রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৫৮ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
বোয়ারিয়া থানার ওসি’র হস্তক্ষেপে বৃদ্ধা ফিরে পেলেন বাসস্থান

বোয়ারিয়া থানার ওসি’র হস্তক্ষেপে বৃদ্ধা ফিরে পেলেন বাসস্থান

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর বোয়ারিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেনের মানবিকতায় ও হস্তক্ষেপে বৃদ্ধ বাবা ফিরে পেলেন তার বাসস্থান। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে নগরীর তারায়মাড়ি শহীদ মিনার এলাকায় বৃদ্ধা লিয়াকত আলীকে (৭৫) বাসস্থান বুঝিয়ে দেন ওসি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার তালায়মাড়ি শহীদ মিনার এলকায় লিয়াকত আলী (৭৫) নামের এক বৃদ্ধা বাবাকে বাড়ি থেকে বের করে দেয় ছেলেরা। শুক্রবার বিকেলে তার ছেলেরা বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে বের করে দিয়ে তালায়মাড়ি শহীদ মিনার এলাকায় গণশৌচাগারে পাসে রেখে যায়। এসময় স্থানীয়রা বিষয়টি বোয়ালিয়া মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেনকে মুঠোফোনে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বোয়ালিয়া মডেল থানার ওসি।

এসময় স্থানীয়রা বিষয়টি ওসিকে বলেন যে, বৃদ্ধা লিয়াকত আলীর তিন ছেলে এক মেয়ে। বড় ছেলে মিঠু, সে একজন মুদি ব্যবসায়ী। মেজো এবং ছোট ছেলে সুমন ও লিমন তারা দুইজন অটো মিস্ত্রি। তাদের প্রত্যেকের অবস্থা অস্বচ্ছল। বৃদ্ধা তার টাকা, জমি, বাড়ি ঘর মেয়ে ও ছেলেদের লিখে দিয়ে দিয়েছেন। দীর্ঘদিন যাবত বৃদ্ধা অসুস্থ। মল-মূত্র বিছানায় ত্যাগ করেন। সেই ঘৃনায় স্ত্রী’দের চাপে ছেলেরা তাকে বাড়ি থেকে বের করে দিয়ে সরকারি গণশৌচাগারে পাসে রেখে যায়। পরে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন ওই বৃদ্ধার ছেলেদের ডেকে পাঠান। খবর পেয়ে বৃদ্ধার তিন ছেলে ছুটে আসে ঘটনাস্থলে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, বৃদ্ধা বাবাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলো তার ছেলেরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধার ছেলেদের মিমাংসা করে বাড়িতে পাঠানো হয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.