মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:২৩ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বাগাতিপাড়ায় সাংবাদিককে ধারালো অস্ত্রে রক্তাক্ত জখম

বাগাতিপাড়ায় সাংবাদিককে ধারালো অস্ত্রে রক্তাক্ত জখম

এম এম মামুন, নিজস্ব প্রতিবেদক :
নাটোরের বাগাতিপাড়ায় দোকান বাঁকির সম্পূর্ণ টাকা চাওয়ায় সাংবাদিক ফজলুর রহমান (২৮) কে ধারালো কাঁচির আঘাতে রক্তাক্ত জখমে গরুত্বর আহত করার অভিযোগ উঠেছে আবু রাসেল স্বপন তার বাবা আকরাম হোসেন পিন্টু ও চাচা নজরুল ইসলামের বিরুদ্ধে। বর্তমানে সাংবাদিক ফজলু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত ফজলুর রহমান স্থানীয় বাগাতিপাড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক এবং দৈনিক সংগ্রাম পত্রিকার উপজেলা প্রতিনিধি ও লক্ষ্মণহাটি মহল্লার আব্দুস সামাদের ছেলে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার বড়পুকুরিয়া রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তিনজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন ফজলুর চাচা মোস্তফা কামাল।

আহত সাংবাদিক ফজলুর রহমান জানান, তার চাচা পৌরসভার পেড়াবাড়িয়া গ্রামের মৃত রহমতুল্লাহর ছেলে মোস্তফা কামাল এবং একই উপজেলার কোয়ালিপাড়া গ্রামের মৃত আফতান সরকারের ছেলে আকরাম হোসেন পিন্টু উভয়েই ঔষধ ব্যবসায়ী। ব্যবসার কারনে তার চাচার দোকান থেকে ঔষধ ক্রয়ের সূত্র ধরে আকরাম হোসেন পিন্টুর ২৮ হাজার ২১০ টাকা বাঁকি ছিল। হালখাতায় বকেয়ার টাকা পরিশোধ না করায় বিষয়টি নিয়ে কথা হলে শনিবার বড়পুকুরিয়া রেলগেট এলাকার পিন্টুর ভেটেরিনারি ঔষধের দোকানে যেতে বলেন পিন্টু। সেখানে গেলে পিন্টু ৫ হাজার টাকা বাঁকি থাকার দাবি করলে চাচা মোস্তফা কামাল এবং পিন্টুর মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে চাচার ওপর চড়াও হলে সাথে থাকা সাংবাদিক ফজলুর রহমান এর প্রতিবাদ করে সম্পূর্ণ বাঁকি টাকা পরিশোধের কথা বলেন। এসময় পিন্টুর ভাই নজরুল ইসলাম এলোপাতাড়িভাবে তাদের মারপিট করে এবং ছেলে আবু রাসেল স্বপন পেছন থেকে ধারালো কাঁচি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে সাংবাদিক ফজলুর রহমানের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে গুরুত্বর আহত করেন। পরে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই রাতেই তার চাচা মোস্তফা কামাল বাদি হয়ে পিন্টু ও তার ছেলে স্বপনকে অভিযুক্ত করে বাগাতিপাড়া মডেল থানায় মামলা করেন।

এ বিষয়ে বাগাতিপাড়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও এশিয়ান টিভির নাটোর প্রতিনিধি আব্দুল মিজিদ বলেন, একজন সাংবাদিককে এভাবে রক্তাক্ত জখম করার ঘটনার তীব্র নিন্দা জানাই এবং এর সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। সেটি গুরুত্বের সাথে দেখে আইনি পদক্ষেপ নেওয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.