শনিবর, ১৮ মে ২০২৪, সময় : ০৪:৩৩ pm

সংবাদ শিরোনাম ::
রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক আগামী অর্থবছরের জন্য দুই লাখ ৬৫ হাজার কোটি টাকার বাজেট ১০৮ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন সুরক্ষা প্রদানের লক্ষ্যে রাজশাহীতে ভাতা পাবে পথশিশুরাও! নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু তানোরে আইন-শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড
পিএসজি ছাড়ছেন না দি মারিয়া

পিএসজি ছাড়ছেন না দি মারিয়া

ক্রীড়া ডেস্ক : আনহেল দি মারিয়ার দলবদলের সম্ভাবনা নিয়ে তেমন কোনো গুঞ্জন শোনা যায়নি। তারপরও পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষের পথে থাকায় কিছুটা অনিশ্চয়তা তো ছিলই। সেটাও এবার কেটে গেল। এক বছরের চুক্তি নবায়ন করেছেন আর্জেন্টাইন তারকা।

ক্লাবের ওয়েবসাইটে শুক্রবার দি মারিয়ার সঙ্গে নতুন চুক্তির খবর দেয় পিএসজি। সে অনুযায়ী, ২০২২ সালের জুন পর্যন্ত এখানে থাকবেন তিনি। রাখা হয়েছে এক বছর বাড়ানোর শর্তও। ২০১৫ সালের অগাস্টে প্যারিসে আসার পর থেকে ক্রমেই দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন জাতীয় দলের হয়ে ১০৪ ম্যাচে ২০ গোল করা এই অ্যাটাকিং মিডফিল্ডার।

চলতি মৌসুমে যখন নেইমার ও কিলিয়ান এমবাপে চোটের কারণে একসঙ্গে বাইরে ছিলেন, তখন ফরোয়ার্ড হিসেবেও আলো ছড়ান তিনি। দলটির হয়ে মোট ২৪৮ ম্যাচ খেলে ৮৭টি গোল করেছেন দি মারিয়া, ক্লাবের ইতিহাসে যা অষ্টম সর্বোচ্চ। সতীর্থদের দিয়ে করিয়েছেন ৯৯টি গোল, ক্লাবের সর্বোচ্চ অ্যাসিস্টের তালিকায় আছেন দুইয়ে।

১০৩টি নিয়ে তার ওপরে কেবল বসনিয়ার সাবেক মিডফিল্ডার সাফেত সুসিচ। গত পাঁচ বছরে পিএসজির হয়ে চারটি করে লিগ ওয়ান, ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপসহ মোট ১৬টি শিরোপা জিতেছেন রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফুটবলার। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.