শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৩২ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নাচোলে ট্রাক ও মটরসাইকেল সংঘর্ষে পিয়ারা ব্যবসায়ী নিহত

নাচোলে ট্রাক ও মটরসাইকেল সংঘর্ষে পিয়ারা ব্যবসায়ী নিহত

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় আমনুরা-নাচোল হাইওয়ে সড়কে ট্রাক ও মটরসাইকেল সংঘর্ষে একজন নিহত ও ২ জন আহত হয়েছে। সোমবার ৬ মার্চ সোমবার রাত ৯ টারদিকে উপজেলার নাচোল ইউনিয়নের জোনাকিপাড়া মোড়ে আমনুরা-নাচোল সড়কের উপর এ দূর্ঘটনা ঘটে।

আমনুরা থেকে নাচোলগামী মটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক আমনুরার দিকে নাচোল থেকে যাবার সময় চলন্ত মটরসাইকেলকে চাপাদিয়ে ট্রাকটি পালিয়ে যায় ।

এতে মোটরসাইকেলে থাকা যাত্রী সাকির কালু (২৫) মারা যায়। তার পিতার নাম সাইদুর রহমান। বাড়ি নিমতলা গ্রামে। নিহত কালু গোমস্তাপুর উপজেলার বাসিন্দা। তার সাথে থাকা মটরসাইকেল চালক ও একজন আরহী আহত হয়। তারা হলেন সেলিম (২৫) পিতা আয়েশ উদ্দিন, গ্রাম গোমস্তাপুর। আরেকজন এন্তাজ আলী (২৮), পিতা সাদিকুল ইসলাম, গ্রাম- নিচতলা। তারও বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দূঘটনায় গুরুতর আহত হলে স্থানীয় লোকজন থানা পুলিশ ও ফাইয়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নাচোল হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, মৃতের লাশ ও আহতদের উদ্ধার করে নাচোল সরকারি হাসপাতালে নেয়া হয়েছে। এছাড়াও প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে, ট্রাক ও ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.