শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৩২ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী পেলেন, জোনাকি টিভি সম্মাননা

প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী পেলেন, জোনাকি টিভি সম্মাননা

সংবাদ বিজ্ঞপ্তি :
অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কলামিস্ট মোমিন মেহেদীকে জোনাকি টিভি সম্মাননা প্রদান করা হয়েছে। নরসিংদী প্রেসক্লাব মিলনায়তন অনুষ্ঠিত আইপি টিভি ‘জোনাকী টেলিভিশন’-এর ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অনলাইন গণমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তাকে এ সম্মাননা প্রদান করেন আয়োজনের প্রধান অতিথি বাংলাভিশন-এর প্রধান সম্পাদক ও প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিআইবি ‘র সাবেক মহাপরিচালক ড. আব্দুল হাই সিদ্দিক।

জোনাকি টিভির ব্যবস্থাপনা পরিচালক ও রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা খানের স্বাগত বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আয়োজনে সভাপতিত্ব করেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান।

প্রধান আলোচক ছিলেন রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন। বিশেষ অতিথি ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির শাহ, সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, নরসিংদী সম্পাদক পরিষদের সভাপতি মোহাম্মদ জয়নূল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, শিক্ষাবিদ ও বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ ছাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. খোকন মাহমুদ নির্ঝর, রায়পুরা উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের প্রধান সমন্বয়কারী শফিকুল ইসলাম (শফিক) প্রমূখ। এসময় সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানাসহ বরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র অধিকার আন্দোলন জোটের সাবেক সভাপতি(২০০৫-২০০৯) মোমিন মেহেদী আকাশ-সড়ক- রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য নিবেদিত দেশের একমাত্র স্বেচ্ছাসেবি-সচেতনতা ও গবেষণাধর্মী সংগঠন সেভ দ্য রোড-এরও প্রতিষ্ঠাতা। তাঁর নেতৃত্বে ২০০৭ সালে ঢাকা বিশ^বিদ্যালয়ের টিএসসিতে আত্মপ্রকাশ করে সেভ দ্য রোড এবং ২০০৯ সালে আত্মপ্রকাশ করে দেশের অনলাইন সাংবাদিক-সংবাদমাধ্যমের দাবি বাস্তবায়নে নিবেদিত একমাত্র সংগঠন অনলাইন প্রেস ইউনিটি। তাঁর প্রকাশিত গ্রন্থ সংখ্যা ৬৫ টি। তিনি নতুনধারার রাজনীতির প্রবর্তক হিসেবে বাংলাদেশের রাজনীতিতে তারুণ্যের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃত্ব দিচ্ছেন ২০১২ সালের ৩০ ডিসেম্বর থেকে। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.