শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৫৫ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ হলেন-আব্দুস সামাদ

নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ হলেন-আব্দুস সামাদ

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক (নাচোল) :

চাঁপাইনবাবগঞ্জের নাচোল সরকারি কলেজের অধ্যক্ষের শূন্যপদে অধ্যক্ষ পদায়ন করা হয়েছে। রংপুর কারমাইকেল সরকারি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক জনাব সঃ মঃ আব্দুস সামাদ আজাদকে নাচোল সরকারি কলেজে অধ্যক্ষপদে পদায়ন করা হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষামন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সরকারি কলেজ-২ এর ৩৭,০০০০০০,০৬৭,০২,০০৫,২০১৭-৮৪ নং স্মারকপত্রে জারিকৃত প্রজ্ঞাপনে বি.সি.এস. (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা জনাব সঃ মঃ আব্দুস সামাদ আজাদ (৪৪১৬)কে পুনরাদেশ না দেয়া পর্যন্ত নাচোল সরকারি কলেজের অধ্যক্ষপদে পদায়ন করা হয়েছে। একই সাথে গত ২৫ জানুয়ারি ২০২১ তারিখের ৩৭,০০০০০০,০৬৭,০২, ০১৯, ২০১৭-২০ নং স্মারকে নাচোল কলেজের প্রভাষক (সমাজবিজ্ঞান) জনাব আব্দুল হান্নাকে নাচোল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে পদায়নের আদেশটি বাতিল পূর্বক পদটি অবমুক্ত করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ গত ১১ মার্চ প্রজ্ঞাপনটি জারি করেন। উল্লেখ্য, নাচোল ডিগ্রি কলেজকে ২০১৬ সালের ৬ নভেম্বর জাতীয়করণ করা হয়। এদিকে কলেজের অধ্যক্ষ (অফিসার ইন্চার্জ) জনাব হাফিজুর রহমান গত ৩১ ডিসেম্বর/২০২০ তারিখ অবসরে গেলে কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক জনাব বাদরুল ইসলামের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

পরবর্তিতে শিক্ষামন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ কর্তৃক ২৫ জানুয়ারি জারিকৃত এক প্রজ্ঞপনে নাচোল সরকারি কলেজের প্রভাষক (সমাজবিজ্ঞান) আব্দুল হান্নাকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব প্রদান করা হয়।

এদিকে নাচোল সরকারি কলেজের শূন্যপদে অধ্যক্ষ পদায়ন করায় মাননীয় রাষ্ট্রপতি, প্রধান মন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ মন্ত্রণালয়ের কর্মকর্তা এবং অধ্যক্ষ জনাব সঃ মঃ আব্দুস সামাদ আজাদকে অভিনন্দন জানিয়েছেন কলেজের শিক্ষক-কর্মচারী এবং নাচোলবাসী। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.