মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:২১ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
মোহনপুরে রাতে বিয়ে দিনে গৃহবধূর বিষপানে স্বামী লাপাত্তা

মোহনপুরে রাতে বিয়ে দিনে গৃহবধূর বিষপানে স্বামী লাপাত্তা

এম এম মামুন :
রাজশাহীর মোহনপুরে বিয়ের কয়েক ঘন্টা পর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহবধূ। ঘটনার পর থেকে স্বামী লাপাত্তা। ঘটনাটি ঘটেছে উপজেলার তাহেরপুর পাকুড়িয়া গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. গোলাম মোস্তফা।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের তাহেরপুর পাকুড়িয়া গ্রামের বাবুল হোসেনের মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী জান্নাতুন খাতুন বাধনকে (১৪) জোর করে তার ইচ্ছার বিরুদ্ধে চট্রগ্রাম জেলার ইউনুচ আলী (৩৬) সাথে বিয়ে হয়। বিয়ে পর রাতে শ্বশুর বাবুল হোসেনের বাড়িতে স্ত্রীকে নিয়ে ছিলেন ইউনুচ আলী। কিন্তু সকালে জান্নাতুন খাতুন বাঁধন জানতে পারে যে, স্বামী ইউনুচ আলীর স্ত্রী রয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার সময় স্কুলছাত্রী জান্নাতুন খাতুন বাধন শয়ন রুমে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। ওই সময় পরিবারের লোকজন দেখতে পেয়ে উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। কিন্তু ঘটনার পর স্কুলছাত্রী নিয়ে ব্যস্ত ছিলেন পরিবারের লোকজন। ওই সময় স্বামী ইউনুচ আলী পালিয়ে যায়। ঘটনার পর থেকে রাত সাড়ে ৭ টা পর্যন্ত স্বামী ইউনুচ আলীকে খোঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন স্থানীয়রা।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সেলিম বাদশাহ বলেন, এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.