শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

তানোরে ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

এইচ এম ফারুক, (নিজস্ব প্রতিবেদক) তানোর :
সারাদেশের ন্যায় রাজশাহীর তানোর উপজেলায় যথাযথ মর্যাদায় ২১ শে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। (২১ ফেব্রুয়ারি) মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে উপজেলার শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমের কার্যক্রম শুরু করেন তানোর উপজেলা প্রশাসন। পরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সুশীল সমাজ, তানোর প্রেসক্লাব ছাড়াও নানা শ্রেণী পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন জানান।

অপরদিকে, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ভোর ৭টায় সকল শিক্ষক শিক্ষিকা ও ছাত্রীদের অংশগ্রহনে খালি পায়ে প্রভাতফেরি শহীদ মিনারে ফুলদিয়ে শহিদদের সম্মান জানানো হয়েছে। এছাড়াও উপজেলার কামারগাঁতে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মাদারীপুর ও কামারগাঁ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে র‌্যালী করে কামারগাঁ কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলার কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বি মিঞা, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হক খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুফি কামাল মিন্টু, ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফায়েল হোসেন, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আলাউদ্দিন আলী প্রামানিক, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ওয়াহিদুর রহমান শিমুল, ৯ নম্বর ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান, ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ইন্তাজ আলী ও ৮ নম্বর ওয়ার্ড মেম্বার মতিউর রহমান।

এছাড়াও ওয়ার্ড যুবলীগ সভাপতি রবিউল ইসলাম, ইউপি সদস্য বেলি বেগম, জমিলা বেগম ও রশিদা বেগমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সৈনিক লীগ, কৃষক লীগ, মহিলা লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.