রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২৭ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
প্রতিটি পণ্যের দাম দ্বিগুন কিন্তু আয় বাড়েনি : মোমিন মেহেদী

প্রতিটি পণ্যের দাম দ্বিগুন কিন্তু আয় বাড়েনি : মোমিন মেহেদী

সংবাদ বিজ্ঞপ্তি :
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দেশে সরকারি দল, আমজনতা আজ নূন আনতে গেলে পান্তা ফুরোয়, কারণ তাদের তুলনায় প্রতিটি পণ্যের দাম দ্বিগুন কিন্তু আয় বাড়েনি। এসব নিয়ে তারা তেমন কথা বলে না, কারণ সাবেক বিরোধী দল আর এই সব দলের যুগপৎ আন্দোলনকারী রাজনীতিক-সচিব-আমলা ব্যতিত সবাই ভালো আছে।

১৭ ফেব্রুয়ারি সকাল ১০ টায় পুরানা পল্টনে ‘গার্মেন্টস শ্রমিকদের বেতন বৃদ্ধি জরুরী’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান চন্দন চন্দ্র সেন, বাংলাদেশ গার্মেন্টস শ্রমিকধারার আহবায়ক সেলিনা বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

মোমিন মেহেদী এসময় আরো বলেন, চাকুরি করে না, ব্যবসা করে না কিন্তু দেশে-বিদেশে ঘুরে বেড়াচ্ছে একটা শ্রেণি, এরা রাজনীতিকে কলুষিত করছে কখনো ক্ষমতাসীনদেরকে ‘মা’ ডেকে আবার কখনো সাবেক ক্ষমতাসীনদেরকে ‘মা’ বা ভাই ডেকে। যুগপৎ আন্দোলনের নামে একটি শ্রেণী দুর্নীতিবাজদেরকে ক্ষমতায় আনতে চায়; আরেকটি শ্রেণি জোট বা মোর্চা করে আরেকটি দুর্নীতিবাজচক্রকে ক্ষমতায় রাখতে চায়।

এরা রাজনৈতিক কালোচক্র; এদেরকে চিহ্নিত করে ‘না’ বলার জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরের মত রাজপথে আছে, আগামীতেও থাকবে। বাংলাদেশকে কোন দুষ্টুচক্রের হাতে-পরিবারতন্ত্রের হাতে রাখা যাবে না বলেও মন্তব্য করেন তিনি। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.