শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:২০ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
রহনপুর পৌরসভায় একজনের মনোনয়নপত্র উত্তোলন

রহনপুর পৌরসভায় একজনের মনোনয়নপত্র উত্তোলন

মো. আল মামুন বিশ্বাস (গোমস্তাপুর) চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের উপনির্বাচনে একজনের মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। সোমবার দুপুরে গোমস্তাপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলামের কাছে মনোনয়নপত্রটি সংগ্রহ করা হয়।

মনোনয়নপত্রটি উত্তোলন করেন শেখপাড়া গ্রামের বাসিন্দা ও রহনপুর শিল্প ও বণিক সমিতির সিনিয়র সহসভাপতি শাহ আলম। সম্প্রতি ওই ওয়ার্ডের কাউন্সিলর আবদুল মালেক মৃত্যু বরণ করায় আগামী ১৬ মার্চ উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও এই উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ মোতাওয়াক্কিল রহমান স্বাক্ষরিত গণ বিজ্ঞপ্তিতে জানায়, আগামী ১৯ ফেব্রুয়ারী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, ২০ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র বাছাই, ২৭ ফেব্রুয়ারী প্রার্থীতা প্রত্যাহার এবং ১৬ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সকাল সাড়ে আটটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে ভোট নেওয়া হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.