মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:১৬ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বগুড়ার রিংকু তুরস্কের ভূমিকম্পে নিখোঁজ

বগুড়ার রিংকু তুরস্কের ভূমিকম্পে নিখোঁজ

ডেস্ক রির্পোট : বগুড়ার গাবতলীর কাগইল গ্রামের শিক্ষার্থী গোলাম সাঈদ রিংকু (২৬) তুরস্কের ভূমিকম্পে নিখোঁজ হয়েছেন। খোঁজ না পেয়ে তার বাড়িতে চলছে শোকের মাতম। বাবা-মা ও পরিবারের সদস্যরা তার ফেরার অপেক্ষায় রয়েছেন।

রিংকুর নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই রিফাত হাসান।

পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, গোলাম সাঈদ রিংকু বগুড়ার গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের দেওনাই গ্রামের কৃষক গোলাম রব্বানীর ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি ২০১১ সালে স্থানীয় কাগইল করুনাকান্ত উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন।

এরপর ২০১৩ সালে বগুড়া শহরের আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। ২০১৫ সালে বৃত্তি নিয়ে তুরস্কে উচ্চশিক্ষার জন্য পাড়ি জমান। রিংকু সেখানে কারামানমারাস বিশ্ববিদ্যালয়ে ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগে অনার্স শেষ করেন।

মাস্টার্স শেষবর্ষে লেখাপড়ার পাশাপাশি স্থানীয় একটি কলেজে পার্টটাইম শিক্ষকতা করেন। তিনি তুরস্কের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ খাহরামানমারাসে বাস করতেন। তিনি ও নূরে আলম নামে এক বন্ধু যে ভবনে থাকতেন সেটিও ভূমিকম্পে বিধ্বস্ত হয়েছে।

নূরে আলম বের হতে পারলেও বন্ধুরা রিংকুর খোঁজ পাননি। তারা সোমবার সন্ধ্যায় বিষয়টি রিংকুর পরিবারকে অবহিত করেন। তিনি সর্বশেষ গত ২০১৮ সালে বাড়িতে এসেছিলেন।

রিংকুর ভাই রিফাত হাসান ও চাচা হাসান বিন জলিল তরুণ জানান, ভূমিকম্পের পর তার সঙ্গে ফোনে ও ইন্টারনেটে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। রিংকু কি অবস্থায় আছেন তা তার পরিবারের সদস্যরা জানেন না। তারা মঙ্গলবার দুপুরে তুরস্কে বাংলাদেশ দূতাবাসে ফোন দিয়েছিলেন। সেখান থেকে রফিকুল ইসলাম নামে এক কর্মকর্তা তাদের জানিয়েছেন, বিধ্বস্ত ভবনে বসবাসকারী নূরে আলমের সন্ধান পাওয়া গেলেও রিংকু নিখোঁজ রয়েছেন। তারা তার সন্ধান জানার চেষ্টা করছেন। জানতে পারলে তৎক্ষণাৎ অবহিত করার আশ্বাস দেন।

এদিকে রিংকু নিখোঁজের খবর পাওয়ার পর থেকেই পরিবারে চলছে শোকের মাতম। রিংকুর সন্ধান পেতে বাবা ও মা সরকারের সংশ্লিষ্ট বিভাগের সহায়তা চেয়েছেন।  সূত্র : পদ্মাটাইমস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.