রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৪৪ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে : মির্জা আব্বাস

তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে : মির্জা আব্বাস

এম এম মামুন :
স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে চান বিএনপি। তিনি বলেন, টোকা দিয়ে সরকারকে ফেলতে চাই না। আমরা চাই নিরপেক্ষ সরকারের অধীনে স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে।

মির্জা আব্বাস বলেছেন, বিএনপি ঠিক করে দিবে না, পালানোর জন্য পথ আওয়ামী লীগকেই ঠিক করে নিতে হবে।

শনিবার (৪ ফেব্রুয়ারী) বিকেলে রাজশাহী নগরীর সোনাদীঘি মোড়ে ১০ দফা দাবি আদায়ে বিএনপি ঘোষিত যুগপৎ কর্মসূচির অংশ হিসেবে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মির্জা আব্বাস আরো বলেন, ভোটের প্রয়োজন না থাকায় আওয়ামী লীগ সরকার দফায় দফায় সব ধরনের তেল ও গ্যাসের দাম বাড়াচ্ছে। অন্যদিকে ডলার সংকটে এলসি করতে না পারায় পণ্য আমদানি করা সম্ভব হচ্ছে না। এ অবস্থা চলতে থাকলে দেশ ফকির রাষ্ট্রে পরিণত হবে।

তিনি বলেন, ১৫ বছরে তিনটা নির্বাচন হয়েছে কেউ ভোট দিতে পারিনি। ভোট দেওয়া মানুষ ভুলে গেছে। আমরা প্রতিযোগিতা করে ভোটে নির্বাচিত হয়েছিলাম। চুরি করিনি।

মির্জা আব্বাস বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবি ছিল আওয়ামী লীগ ও জামায়াতের। বিএনপি যখন ক্ষমতায় ছিল তারা এই দাবি তুলেছিলেন। এখন সেখান থেকে তারা সরে এসেছে। কিন্তু তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হতে হবে।

মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় নেতা ও রাজশাহীর সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সহসংগঠনিক সম্পাদক শাহীন শওকত।

এছাড়াও বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শফিকুল হক মিলন ছাড়াও রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রমূখ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.