শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৫ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
সরকার কখনো ইসলামের বিরুদ্ধে কিছু করবে না : শিক্ষামন্ত্রী

সরকার কখনো ইসলামের বিরুদ্ধে কিছু করবে না : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : নতুন শিক্ষা পাঠ্যক্রমে কোন ভুলভ্রান্তি থাকলে তা সংশোধন করা হবে, তবে এ নিয়ে অপপ্রচার চলছে, আওয়ামী লীগ সরকার কখনো ইসলামের বিরুদ্ধে কিছু করেনি করবেও না বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সোমবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টার দিকে রাজশাহী বিশ^বিদ্যালয়ে সাংবাদিকদের প্রশ্ন উত্তরে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বইয়ে যা নেই তা দিয়ে গুজব ছড়ানো হচ্ছে, আপনারা গুজবে কান দিবেন না। চিলে কান নিয়েছে বলে চিলের পেছনে না দৌড়ে নিজের কানে হাত দিয়ে দেখুন কান নিজের কাছে আছে কিনা।

তিনি আরো বলেন, যা ভূল হয়েছে তা সংশোধন করা হয়েছে এবং আরো করা হচ্ছে। এজন্য কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি কাজ করছে। যেগুলো ভুল আছে না ধরিয়ে দেওয়ার জন্য সকলের সহযোগিতা চান এবং তা সংশোধনের আশ্বাস দেন শিক্ষা মন্ত্রী।

পরে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আয়োজিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৯টি অনুষদের ৫টি শিক্ষাবর্ষের স্নাতক ও ৬টি শিক্ষাবর্ষের স্নাতকোত্তর ১০৩ জন কৃতি শিক্ষার্থীদের প্রধান আতিথি থেকে স্বর্ণপদক ও সনদপত্র প্রদান করেন তিনি।

স্বর্ণপদক প্রাপ্ত অনুষদগুলো হলো, কলা অনুষদ, আইন অনুষদ, বিজ্ঞান অনুষদ,বিজনেস স্টাডিজ অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, জীব ও ভূবিজ্ঞান, কৃষি অনুষদ, প্রকৌশল ও চারুকলা অনুষদ।

অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল-ইসলাম, প্রফেসর হুমায়ূন কবীর, কোষাধ্যক্ষ প্রফেসর অবায়দুর রহমান প্রামাণিক, অগ্রণী ব্যাংকের সিইও মুরশেদুল কবীর প্রমুখ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.