শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৫ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নিয়ামতপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেলো শিশু রহিমার

নিয়ামতপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেলো শিশু রহিমার

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর :
নওগাঁর নিয়ামতপুরে অটো চার্জার গাড়ির চাপায় রহিমা (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২৯ জানুয়ারি) বেলা ১০টার দিকে উপজেলার ভাবিচা ইউনিয়নের ডিমা গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে ৷ মৃত রহিমা উপজেলার ভাবিচা ইউনিয়নের ডিমা গ্রামের আজিজুল হকের মেয়ে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ডিমা গ্রামের মোড়ে একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। সে সময় রহিমা (৫) এর দাদি তার নানার বাড়ীতে যাওয়ার জন্য রহিমাকে রাস্তা পার করছিল এমন সময় যাত্রীবাহী অপরদিক থেকে অটো চার্জার বেপরোয়া গতিতে নিয়ামতপুর-গাবতলী সড়কের ডিমা মোড়ে দিয়ে যাওয়ার সময় রহিমাকে ধাক্কা দিয়ে তার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই শিশু রহিমার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ শিশু রহিমার মরদেহ উদ্ধার করে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া সম্পন্ন করে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন :

নিয়ামতপুরে আওয়ামীলীগ নেতার মৃত্যু

নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোকসেদ আলী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। শনিবার (২৮ জানুয়ারি) রাত রাড়ে ১০টায় দিকে বাথরুমে গিয়ে মাথা ঘুরে পড়ে গেলে তাৎক্ষনিক সেখানেই মারা যান। রোববার উপজেলার চন্দননগর ইউনিয়নের পংগী গ্রামে পারিবারিক গোরস্থানে বাদ জোহর জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুর সময় ২ স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন মন্ডল, সহসভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, আলহাজ্ব আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান।

এছাড়াও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোত্তালেব হোসেন বাবর, চন্দনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি গভীর শোক প্রকাশ করেছেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.