রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
আগামীতে জনগণ বিএনপিকে সমুদ্রে নিক্ষেপ করবে : তথ্যমন্ত্রী

আগামীতে জনগণ বিএনপিকে সমুদ্রে নিক্ষেপ করবে : তথ্যমন্ত্রী

এম এম মামুন :
তথ্য ও সম্প্রচার মন্ত্রী আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, আগামীতে জনগণ বিএনপিকে সমুদ্রে নিক্ষেপ করবে, আমরা নির্বাচনে খেলে জিততে চাই। আজ শনিবার (২৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, আমরা চাই সকল রাজনৈতিক দল নির্বাচনে আসুক। আমরা খেলে জিতে চাই। কিন্তু বিএনপি আসন্ন নির্বাচনকে কোনোভাবে প্রতিহতের কোনোরকম অপচেষ্টা করলে জনগণ তাদের সমুদ্রে নিক্ষেপ করবে।

বিএনপি পাকিস্তানের নির্বাচনের পদ্ধতি অনুসরণ করছে মন্তব্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, নির্বাচন কোনো সরকার করে না। নির্বাচন আয়োজন করে নির্বাচন কমিশন। নির্বাচনকালীন সরকারের হাতে একটি পুলিশ কনস্টেবলও বদলি করার ক্ষমতা থাকে না। সমস্ত কিছুই ন্যাস্ত থাকে নির্বাচন কমিশনের ওপর। আর পাকিস্তান ছাড়া এখন তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি আর কোথাও নেই। এখন বিএনপি পাকিস্তানকে ফলো করছে।

বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে হাছান মাহমুদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির কোনো আশা নেই দেখে তারা বাহানা খুঁজছে। বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.