মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৯ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে সন্ত্রাসি হামলায় বাড়িঘর ভাংচুরের অভিযোগ

তানোরে সন্ত্রাসি হামলায় বাড়িঘর ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের সন্ত্রাসি হামলায় বাড়িঘর ও দরজা জানালার থাই ভাংচুর করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগী বাড়ির মালিক বিমল চন্দ্র প্রামানিক (৫১) তিনজনকে আসামী করে শুক্রবার সকালে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সম্প্রতি ২৫ জানুয়ারী বুধবার দিবাগত রাত সাড়ে ১১ দিকে তানোর সদরের হিন্দুপাড়া মহল্লার নিতাই চন্দ্র দাসের ছেলে সুমন দাস (৩২), কিরণ চন্দ্র দাস (২৮) ও পিতা নিতাই চন্দ্র দাস (৬০) দলবদ্ধ হয়ে তাদের নিজ বসত বাড়ির ছাঁদ হতে ইট পাটকেল নিক্ষেপ করে। পরে লোহার রড, হকিস্টিক ও দেশীয় অস্ত্র দ্বারা তাদের বশতবাড়ির দোতলার দক্ষিণ পার্শ্বের দু’টি জানালার থাই ভাংচুর করে এবং বাসা বাড়ির বিভিন্ন ক্ষতিসাধন করে। এতে ক্ষয়ক্ষতি হয়েছে আনুমানিক ৫০ হাজার টাকা।

এঘটনার পরপরই বাড়ি মালিক জানতে পেয়ে বাসার বাইরে বের হয়ে পাড়ার লোকজনকে ডাকা চিৎকার দেন। পরে তাদের ভাংচুরের বিষয়ে বলতে গেলে বিবাদীগণ অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হত্যার হুমকি প্রদান করেন। উল্লেখ্য, ইতোপূর্বে বাড়ির মালিক বিমল চন্দ্র প্রামানিককে মারধর করে সুমন দাস।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা করা হবে বলে জানান ওসি। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.