শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:৪৮ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নচোলে যাত্রীবাহী বাস চাপায় এক নারীসহ ৩জন আহত

নচোলে যাত্রীবাহী বাস চাপায় এক নারীসহ ৩জন আহত

আবদুস সাত্তার,নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) :

চাঁপাইনবাবগঞ্জের নচোলে যাত্রীবাহী বাস চাপায় এক নারীসহ ৩জন আহত, একজনের অবস্থা আশঙ্কা জনক। ৫ জানুয়ারি সকাল সোয়া ৯টার দিকে গোমস্তাপুর উপজেলার আড্ডা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী ‘মায়ের দোয়া’ রাজশাহী ব- ০৫-০০০৩ নং বাসটি নাচোল বাসস্ট্যান্ডের অদূরে দক্ষিণ সাঁকোপাড়া মহল্লায় বিপরীতমুখী একটি যাত্রীবাহী চার্জার ভ্যানকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে বৈদ্যুতিক ট্রান্সিমটর যুক্ত জোড়া পোলে ধাক্কা দিলে বিদ্যুতের একটি পোল ভেঙ্গে যায়।

এ ঘটনায় চার্জার ভ্যানটি দুমড়েমুচড়ে যায় এবং ভ্যানের নারীযাত্রী ও তার ভাইসহ ভ্যানচালক আহত হয়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় নাচোল ফায়ারসার্ভিস স্টেশনের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে নাচোল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নাচোল হাসপাতাল সূত্রে জানাগেছে, আহতদের মধ্যে পারুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর ২ব্যক্তি প্রাথমিক চিকিৎসা নিয়ে মেডিকেল থেকে বাড়িতে ফিরেছেন।

আহতরা হচ্ছে নাচোল উপজেলার মাক্তাপুর (কলাবনা) গ্রামের সলেমান আলীর মেয়ে পারুল (৩৭) ও তার ভাই মিজান (২৫) এবং নাচোল পৌর এলাকার পন্ডিৎপুর মহল্লার ভ্যানচালক শাজাহান আলী (৬৫)। এ ব্যাপারে নাচোল থানার কর্মকর্তা ইন্চার্জ সেলিম রেজা জানান দুর্ঘটনার পর ঘটনাস্থল ও ক্ষতিগ্রস্ত বাসটি পরিদর্শনসহ হাসপাতালে চিকিৎসাধীন আহতদের খোঁজখবর নেয়া হয়েছে। তিনি আরও জনান, এ ঘটনায় একটি অভিযোগ দ্বায়ের হয়েছে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.