শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৪ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
গোদাগাড়ীতে খাদ্যে বিষক্রিয়ায় ১৯ মাদ্রাসাছাত্রী হাসপাতালে

গোদাগাড়ীতে খাদ্যে বিষক্রিয়ায় ১৯ মাদ্রাসাছাত্রী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী :
রাজশাহীর গোদাগাড়ীতে খাদ্যে বিষক্রিয়ায় এক হাফেজিয়া মাদ্রাসার ১৯ জন ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (২৫ জানুয়ারী) দিবাগত রাত ৮ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার বুজরুকরাজারামপুর এলাকায় অবস্থিত ভাড়া বাড়ীতে ‘মাদ্রাসাতুল হুদা বালিকা হাফেজিয়া’ নামের এক মাদ্রাসায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মাদ্রাসার খাবার খেয়ে ১৯ জন ছাত্রীর পেটের ট্রাবল বা পিড়া দেখা দিলে কয়েকজন ছাত্রী জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে পুলিশ অসুস্থ ছাত্রীদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল সূত্র জানায়, খাবারে বিষক্রিয়া হওয়ায় ছাত্রীরা বমি করে। পরে পেটের পীড়া বা ট্রাবল দেখা দেয়।

এব্যাপারে মাদ্রাসাসাতুল হুদা বালিকা হাফেজিয়া মাদ্রাসার সুপার মুজিবুর রহমান বলেন, খাইরুল ইসলাম নামে একজনের বাড়িতে অনুষ্ঠানের তৈরি খাবার খেয়ে তার মাদ্রাসার ১৯ জন ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। এরপর আর কোন খাবার খাইনি। এতে তাঁর মাদ্রাসার ১৯ জন ছাত্রী অসুস্থ পড়ে। এরা হলো- তান্নি (৯), মীম (৮), ইশিতা (৮), লামিয়া (৯), লামিয়া (৭), হাসি (১২), তহুরা (১১), ফোরকান (১১), কুলসুম (১০), আমেনা (১১), তাসলিমা (১০) ইমা (১১), শারমিন (১২), খাতিজা (৬), সাহেহা (৭), সুমাইয়া (৫), নাহিদা (১১), শারমিন (১১) ও ইসরাত (১০)।

এবিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, অসুস্থ ছাত্রীদের উদ্ধার করে চিকিৎসা চলছে। কি কারণে অসুস্থ হয়েছে তা তদন্ত করে দেখা হবে বলে জানান ওসি।

এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে গোদাগাড়ী ৩১ শয্যা হাসাপাতলের স্বাস্থ্য কর্মকর্তা ডা: আনোয়ারুল ইসলাম জানিয়েছেন। ছাত্রীরা আবাসিকভাবে হিফজুল কোরআন (হাফেজিয়া) শিক্ষা গ্রহন করে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.