মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৫ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
প্রধানমন্ত্রীর জনসভা সফলে তানোরে মটরসাইকেল শো-ডাউন

প্রধানমন্ত্রীর জনসভা সফলে তানোরে মটরসাইকেল শো-ডাউন

সাইদ সাজু :
রাজশাহীতে আগামী ২৯ জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আগমনে ও জনসভা সফলে তানোরে মটরসাইকেল (শোভাযাত্রা) শো-ডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে তানোর গোল্লাপাড়া বাজারস্থ আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মটরসাইকেল শো-ডাউনটি বের হয়ে তালন্দ বাজারে পথসভা ও কালীগঞ্জ বাজার চত্বরে পৃথক দু’টি পথসভা অনুষ্ঠিত হয়।

তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তানোর উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নার নেতৃত্বে মটরসাইকের শো-ডাউন পথসভায় উপস্থিত ছিলন, তানোর উপজেলা আ’লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু ও তানোর পৌরসভা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার।

তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি জিল্লুর রহমান, তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আসলাম উদ্দীন ও তানোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার, পাঁচন্দর ইউপি যুবলীগের সাবেক সভাপতি আবুল হোসেন, তানোর পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পংকজ হালদার, সাংগঠনিক বকুল হোসেন ও ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আতিক প্রমুখ।

উক্ত মটরসাইকেল শো-ডাউন ও পথসভায় বিভিন্ন এলাকার আ’লীগ ও যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি ও সমর্থকরা অংশ গ্রহন করেন।

তানোরের পোড়ামাটির সন্তান সাবেক শিল্পপ্রতিমন্ত্রী রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক সফল জেলা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক শহিদ পরিবারের সন্তান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীকে আবারো রাজাকার পুত্র বলে বক্তব্য দিলেন পদ পদবি হারানো জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ…। তিন তিনবারের সফল এমপিকে নিয়ে এমন খুরুচি ময় বক্তব্য দেওয়ায় উত্তপ্ত তানোর উপজেলা আওয়ামী লীগ রাজনীতি অঙ্গন। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.