শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:৩৬ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে ওয়ার্ড বিএনপির সভাপতির বিরুদ্ধে ইউপি মেম্বারের অভিযোগ

তানোরে ওয়ার্ড বিএনপির সভাপতির বিরুদ্ধে ইউপি মেম্বারের অভিযোগ

শাকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও বিশ্রী ভাষায় প্রকাশ্যে গালিগালাজ করার অভিযোগ পাওয়া গেছে। এনিয়ে আজ (১০ মার্চ) বুধবার এক ওয়ার্ড বিএনপির সভাপতির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন একই গ্রামের বাসিন্দা ওয়ার্ড আ.লীগ সভাপতি ও ইউপি মেম্বার সুলতান আলী।
অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চাঁন্দুুড়িয়া ইউপির ২ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আইয়ুব আলী (৫০)। তিনি দলীয় পরিচয়ের দাপট দেখিয়ে বিগত ২০১৪ সাল হতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও আ.লীগের নেতাকর্মীকে লোকসমাজে প্রতিনিয়ত কটূক্তি ও বিশ্রী ভাষায় গালমন্দ করে আসছেন। তার বাড়ি ওই ইউপির শিবনা দমদমা গ্রামে।
সম্প্রতি গত ৬ মার্চ চাঁন্দুড়িয়া বাজারে প্রকাশ্যে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও বিশ্রী ভাষায় গালিগালাজ করেন আইয়ুব আলী। ওই ইউনিয়ন আ.লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান ওই সময় উপস্থিত ছিলেন। তার সামনে এমন আচরণ করা হয় বলে জানান চেয়ারম্যান।
পরে ওইদিন সন্ধ্যায় গাগরন্দ স্কুল মোড়ে আইয়ুব আলী আবারো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে  কটূক্তি ও বিশ্রী ভাষায় গালমন্দ করেন। তার এমন আচরণে মর্মাহত হয়ে থানায় অভিযোগ দেবার জন্য মেম্বারকে বলা হয়।
আ’লীগ নেতা ইউপি মেম্বার সুলতান আলী বলেন, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও বিশ্রী ভাষায় গালিগালাজ করেন আইয়ুব আলী। এতে মোড়ের লোকজন অতিষ্ঠ হয়ে উঠে। ফলে আইয়ুবকে এমন আচরণ পরিহার করে বাড়ি যাবার জন্য অনুরোধ করা হয়। এতে তিনি ক্ষিপ্ত হয়ে তাকে ছাড়াও আ.লীগ নেতাকর্মীকে অশ্লীল ভাষায় গালমন্দ করে প্রাণনাশের হুমকি দেন। এ সময় মারার জন্যও উদ্যত্ত হন আইয়ুব আলী। পরে স্থানীয় লোকজনের সহায়তায় কৌশলে সরে গিয়ে প্রাণে রক্ষা পায়। তিনি বিষয়টি নিয়ে আইনি সহায়তার জন্য থানায় অভিযোগ করেছেন।
এব্যাপারে আইয়ুব আলী বলেন, সরকারের দেওয়া বিনামূল্যের ঘর, বয়স্ক ও বিধবা ভাতা মেম্বার, চেয়ারম্যান ও আ.লীগের নেতারা পাই। এছাড়াও প্রধানমন্ত্রী ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসেছেন। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুধু কটূক্তি ও বিশ্রী ভাষায় নয় আরও কিছু বলা যায় বলে দম্ভোক্তি করেন আইয়ুব আলী।
তানোর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, এসংক্রান্ত বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.