শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩২ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
উপনির্বাচনে প্রিজাইডিং অফিসারদের সঙ্গে ইসির মতবিনিম

উপনির্বাচনে প্রিজাইডিং অফিসারদের সঙ্গে ইসির মতবিনিম

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিবেদক :
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (ভোলাহাট, গোমোস্তাপুর, নাচোল) উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনারের সঙ্গে প্রিজাইডিং অফিসারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৯ জানুয়ারি বেলা সাড়ে ১১ টায় নাচোল উপজেলা পরিষদ হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক একেএম গালিব খাঁন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরহাদ আহম্মদ খান যুগ্ম সচিব নির্বাচন কমিশন, দেলোয়ার হোসেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী, এ এইচ আব্দুর রকিব বিপিএম পুলিশ সুপার চাঁপাইনবাবগঞ্জ, নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা সহকারী কমিশনার ভূমি মিথিলা দাস ও উপজেলা নির্বাচন কর্মকর্তা জয়নুল আবেদীন।

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, ৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে অনিয়ম হলে আইনি ব্যবস্থা নেয়া হবে। এ উপনির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু ।

কমিশনার আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই ইসি। এর ব্যত্যয় ঘটাতে কেউ চাইলে কঠোরতর ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, এ আসনের বিএনপির সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম পদত্যাগ করায় আসনটি শূণ্য ঘোষণা করেন নির্বাচন কমিশন। আগামী ১ ফেব্রুয়ারি এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.