শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:৩৬ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি

মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি

আজকের তানোর ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।  মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেল ৫টায় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবির বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ গত ২৯ ডিসেম্বর অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর এভার কেয়ার (সাবেক অ্যাপলো) হাসপাতালের সিসিইউ-তে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন। মঙ্গলবার দুপুরের পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

তিনি বলেন, দুপুরে মওদুদ আহমদের চিকিৎসায় প্রফেসর ডাক্তার শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ছয় সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তারা শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন। মেডিক্যাল বোর্ডের প্রধানের সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথা বলেছেন।

মওদুদ আহমদ হাসপাতালে ভর্তি হওয়ার পর দু’বার তার করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছে। এতে তার রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে।

সার্বক্ষণিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখছেন  বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন ও মওদুদ আহমদের স্ত্রী হাসনা মওদুদ। মওদুদ আহমদের স্ত্রী হাসনা মওদুদ তার স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সূত্র : বাংলানিউজ

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.