রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:২৮ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
প্রধানমন্ত্রীর আগমনে বিলবোর্ড ফেষ্টুনে সাজছে নগর থেকে তৃর্ণমূল

প্রধানমন্ত্রীর আগমনে বিলবোর্ড ফেষ্টুনে সাজছে নগর থেকে তৃর্ণমূল

আসাদুজ্জামান মিঠু :
রাজশাহী হতে প্রায় ৫০ কিলোমিটার দূরে জেলার একেবারে শেষ প্রান্তে তানোর উপজেলার তেলোপাড়া গ্রাম। জেলার তৃর্ণমূলের এই গ্রামে পাঁকা সড়কের পাশ হতে প্রায় ১০ কিলো তানোর-আমনুরা সড়কে কমপক্ষে অর্ধশত বিশাল আকারের বিলবোর্ড চোখে পড়ছে। বিলবোর্ডে প্রধানমন্ত্রীর হাস্যউজ্জ্বল একটি বড় ও সঙ্গে রয়েছে পুত্র-কন্যার ছবি। ওপরে রয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবি। সেখানে লিখা ২৯ জানুয়ারী রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জনসভা যোগদিন সফল করুণ।

স্মার্ট বাংলাদেশের প্রবক্তা, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগমনে শুভেচ্ছা স্বাগতম। অর্ধশত বিলবোর্ডগুলোর সব কয়টাতেই শুভেচ্ছান্তে মো. সাইদুর রহমান মেয়র, মুন্ডুমালা পৌরসভা।

আগামী ২৯ জানুয়ারী প্রধানমন্ত্রীর রাজশাহী আগমনে এমন বিলবোর্ড ফেস্টুন শুধু রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালার শেষ প্রান্তে নয়, জেলার সব উপজেলায় এমন সাজ শুরু হয়েছে। বিশেষ করে নগরীর প্রতিটি ওয়ার্ডে এবং প্রধান প্রধান সড়কে বিলবোর্ড তরুণ নির্মাণে ব্যস্ত সময় পার করছেন আয়োজকরা। নগরীর রেলগেট হতে বিমান বন্দর পর্যন্ত প্রধানমন্ত্রীর ছবি সংবলিত নির্মাণ করা হয়েছেন প্রায় ২০টির মত তরুণ।

শুরু বিলবোর্ড তরুণ নির্মাণই নয়, জেলা ও উপজেলা এবং মহানগর আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের দফায় দফায় চলছে প্রস্ততি সভা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে ও দেখা দিয়েছে আনন্দ উৎসাহ উদ্দীপনা।

প্রধানমনন্ত্রীর জনসভা সফল করতে এরিমধ্যে কেন্দ্র থেকে রাজশাহীতে একাধিক নেতা ও মন্ত্রী এসেছেন। তারা স্থানীয় এমপি, জেলা ও মহানগর নেতাদেন নিয়ে করেছেন একাধিক সভা। দিয়েছেন দিকনির্দেশনাও।

এব্যাপারে তানোর উপজেলার মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র সাইদুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে তার পৌর এলাকায় ব্যাপক প্রস্ততি নেওয়া হয়েছে। কয়েক হাজার পোস্টার ও বিলবোর্ড টাঙ্গানো হয়েছে। স্থানীয় নেতাকর্মীর মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। দেখা দিয়েছে অন্যরকম আনন্দ।

মেয়র সাইদুর রহমান আরো বলেন, আমরা একেবারে তৃর্ণমূল পর্যায়ের নেতাকর্মী নিয়ে থাকি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পদ্মাসেতু, মেট্রোরেল এবং বিদ্যুৎসহ বাংলাদেশের যে উন্নয়ন করেছেন তা তৃর্নমুল পর্যায়ে ছড়িয়ে দিতে আমি প্রতিনিয়ত কাজ করছি।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামন আসাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একযোগে কাজ করছেন। আশা করা হচ্ছে ২৯ জানুয়ারী প্রধানমন্ত্রীর রাজশাহী জনসভা দেশের ইতিহাসে সব চেয়ে বড় জনসভা হবে বলে আমি মনে করি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.