শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪১ pm

সংবাদ শিরোনাম ::
আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা
গোদাগাড়ীতে কম্বল বিতরণ করলেন আদিবা আনজুম মিতা

গোদাগাড়ীতে কম্বল বিতরণ করলেন আদিবা আনজুম মিতা

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাওয়া কম্বল রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিতরণ করেছেন সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং যুব মহিলা লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা এমপি।

শনিবার (১৪ জানুয়ারি) সকাল থেকে উপজেলার দেওপাড়া, গোগ্রাম, গোদাগাড়ী, মোহনপুর ও পাকড়ি ইউনিয়নের অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে এ কম্বল গুলো বিতরণ করেন তিনি।

কম্বল বিতরনকালে আদিবা আনজুম মিতা এমপি বলেন, শীতকালে যে জনগনের কষ্ট হয় তা আমাদের প্রধানমন্ত্রী অনুভব করেন। অসহায় মানুষ যেন ভাল থাকেন, সুস্থ্য থাকেন এজন্য তিনি দেশব্যাপী এ শীতবস্ত্র কম্বল বিতরণ করছেন। আপনারাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক বিষয়ে সফলতা অর্জনের লক্ষ্যে দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল ইসলাম, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসাদুর রহমান মাসুদ, পাকড়ী ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.