মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৮ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
সংঘাত নয়, ঐক্যের তানোর চাই ।। সুজনের শীর্ষক সভায় বক্তারা

সংঘাত নয়, ঐক্যের তানোর চাই ।। সুজনের শীর্ষক সভায় বক্তারা

বিশ্বজিৎ চৌধুরী, নিজস্ব প্রতিবেদক :
সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ চাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে সুশাসনের জন্য নাগরিক (সুজনের) উদ্যোগে সম্প্রীতির বাংলাদেশ, আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৯ জানুয়ারী) সোমবার সকাল ১১টার দিকে তানোর উপজেলা কৃষি অফিস হলরুমে দি হাঙ্গার প্রজেক্ট এর সহযোগিতায় সুশাসনের জন্য নাগরিক সুজনের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে তানোর উপজেলা সুজনের কো-অর্ডিনেটর প্রভাষক মাহামুদুল আলম মাসুদের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার সাবেক মেয়র মকবুল হোসেন।

তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার সরনজাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক ও তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি নাজিম উদ্দিন বাবু।

তানোর পৌরসভার প্যানেল মেয়র আরব আলী, জাতীয় পার্টির নেতা আব্দুস সালাম, বিএনপি নেতা জাহিদুল ইসলাম, বসন্ত কেদার ডিগ্রি কলেজের প্রভাষক ও তানোর উপজেলা বিএনপি নেতা মফিজ উদ্দিন সরকার।

রাজশাহী জেলা এসপিএল কো-অর্ডিনেটর আল আমিন, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সাইদুর রহমান সাইদ, সরনজাই ডিগ্রি কলেজের প্রভাষক ও আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান প্রমুখ।

এসময় স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মি সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সংঘাত নয়, ঐক্যের তানোর চাই’। রাজনৈতিক দলকে মূখ্য না করে, সংঘাত পরিহার করে ঐক্যবদ্ধভাবে সম্প্রীতির বন্ধনে তানোরকে মডেল উপজেলার গড়তে সকলের প্রতি আহ্বান জানান বক্তারা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.