বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১২ pm

সংবাদ শিরোনাম ::
সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক
সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী দেশ-বিদেশে ভ্রমন করছেন : প্রতিমন্ত্রী

সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী দেশ-বিদেশে ভ্রমন করছেন : প্রতিমন্ত্রী

আমানুল হক আমান, (নিজস্ব প্রতিবেদক) বাঘা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়ার লক্ষে দেশ বিদেশে ভ্রমন করছেন। বিক্ষ্যাত ব্যক্তির সাথে দেশের বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেছেন। তাই তিনি স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছেন। দেশ পরিচালনার ক্ষেত্রে বিশে^ প্রধানমন্ত্রী সফলতা অর্জন করেছেন। তাই যে যতো ভাববে চর্চা করবে, সে ততো জ্ঞান অর্জন করবে।

রোববার (৮ জানুয়ারী) সকাল ১১টায় বাঘা উপজেলার গোচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত অ্যাকাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী ভবেিষ্যত প্রজন্মের জন্য কাজ করছেন। দেশের উন্নয়নের জন্য কাজ করতে গিয়ে প্রধানমন্ত্রীকে ২২ বার হত্যার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সৃষ্টি কর্তা তা হতে দেননি। নতুন প্রজন্মের জন্য বিষয় ভিত্তিক বিভিন্ন প্রশিক্ষনের ব্যবস্থা করেছেন। সেই প্রশিক্ষণ গ্রহণ করে নতুন প্রজন্মের তরুণরা স্বাবলম্বী হচ্ছেন। বাংলাদেশ একসময় বহির্বিশ্ব শাসন করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ফিরে এসেছেন। কিন্তু তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সেই দেশে নেতৃত্ব দিচ্ছেন। তাঁর নেতৃত্ব দেখে বহির্বিশ্বের কিছু নেতা হিংসা করে দালালদের মদদ দেওয়ার চেষ্টা করছে। এতে কোন লাভ হবেনা। আগামী ২০২৪ সালের নির্বাচনে আবার নৌকা বিজয়ী হবে এবং শেখ হাসিনা সরকার গঠন করবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ জনবহুল দেশে। বিশে^ মহামারি করোনা আক্রান্ত হয়। দেশেও মহামারি দেখা দিয়েছিল। সেই ক্ষেত্রে বিশে^ করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী ৫ম স্থান অর্জন করেছেন। অতীত যেভাবে দেশ পরিচালিত হয়েছে, প্রধানমন্ত্রী সেভাবে পরিচালিত হতে চাননা, তিনি মাটি ও মানুষের নেতা হিসেবে কাজ করতে চান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব গ্রহণের পর ২৬ হাজার অ্যাকাডেমিক ভবন ও ৩৬ হাজার শিক্ষক নিয়োগ করা হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর মো. মামুনুর রহমান, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিন, সাধারণ সম্পাদক রিবোন আহম্মেদ বাপ্পি, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল প্রমুখ।

গোচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিনারা পারভিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, আড়ানী পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শহীদুজ্জামান শাহীদ, আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এনামুল হক, বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, আড়ানী সরকারি মনোমোহীনি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস, গোচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আরিফুর রহমান, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নওশাদ আলী। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.