রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নৌকা দিয়েই আমি নিজেকে ব্র্যান্ডিং করছি : নায়িকা মাহি

নৌকা দিয়েই আমি নিজেকে ব্র্যান্ডিং করছি : নায়িকা মাহি

ডেস্ক রির্পোট : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বলেছেন, নৌকা মানেই উন্নয়ন, নৌকা মানেই আওয়ামী লীগ। এই নৌকা দিয়েই আমি নিজেকে ব্র্যান্ডিং করছি। আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে, এটা হয়তো এতদিন অনেকেই জানতেন না; কিন্তু চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট) আসনের উপনির্বাচনের কারণে দেশবাসী এটা জেনেছে।

বুধবার (৪ ফেব্রুয়ারি) বিকালে গোমস্তাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের সঙ্গে মনোনয়নপত্র দাখিলের পর সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় মাহিয়া মাহি আরও বলেন, আগে থেকেই আমার পরিকল্পনা ছিল, মনোনয়ন পেলে যা করব, না পেলেও তা করব। কারণ আমাদের লক্ষ্য হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকাকে বিজয়ী করা। তাতে আওয়ামী লীগ যাকেই মনোনয়ন দেয়। আমার মতো যারা মনোনয়ন পাননি, তাদের সবার প্রতি অনুরোধ, নৌকার পক্ষে কাজ করুন। আপনারা মনোনয়ন পেলে যা করতেন, এখনো তাই করুন। সেই লক্ষ্যে আমি ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে এসে কাজ শুরু করেছি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে মাহিয়া মাহি বলেন, মানুষের সেবা করা আমার কাছে নেশার মতো। আমার একার পক্ষে কাজ করা অনেক কঠিন। এখানে যে-ই নির্বাচিত হোক তাকে সঙ্গে নিয়ে কাজ করব। আগামী নির্বাচন উপলক্ষে দীর্ঘ সময় পেয়েছি। জনগণের কল্যাণে কাজ করে পরের নির্বাচনের প্রস্তুতি নেব। আগে কাজ করতাম ছোট পরিসরে, এখন থেকে কাজের ব্যাপ্তি আরও বাড়বে। আগেও জনকল্যাণে কাজ করেছি, ভোটে নামার পর সবাই তা জেনেছেন। এই কাজ চলমান থাকবে।

উল্লেখ্য, নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের পক্ষে মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন রেজা, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ইয়াসিন শাহ, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মণ্ডল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুনসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.