মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩১ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে শাপলা সংস্থা’র আয়োজনে সমাজসেবা দিবস উদযাপিত

তানোরে শাপলা সংস্থা’র আয়োজনে সমাজসেবা দিবস উদযাপিত

এইচএম. ফারুক, তানোর :
রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সমৃদ্ধি কর্মসূচির আয়োজনে ও পল্লী-কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় জাতীয় সমাজসেবা দিবস ২০২৩ উদযাপিত হয়েছে।

এবারের প্রতিপাদ্য বিষয় ছিল উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়। এ উপলক্ষে অত্র কামারগাঁ ইউনিয়নের সর্বস্তরের জনগণের অংশগ্রহণের ভিত্তিতে কামারগাঁ প্রবীণ ক্লাবে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সভায় সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী জনাব মো. আলিনুর হোসেন উপস্থিত সকলের উদ্দেশ্যে জাতীয় সমাজসেবা দিবসের তাৎপর্য বিস্তারিত আলোচনা করেন। তিনি অভিমত ব্যক্ত করেন, আমরা আপনাদের নিয়ে আগামীতে হতদরিদ্রের জন্য সমাজের বিত্তবান ও আমি নিজেও অংশগ্রহণ করে একটি কল্যাণমুখী অর্থ সহায়তা ফান্ড তৈরি করতে চাই।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কামারগাঁ উচ্চ বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শামসুদ্দিন আহমেদ। এসময় কিছু মহৎ মানুষের উদ্যোগে অসহায় মানুষের মাঝে স্যান্ডেল, জুতা ও মোজা প্রদান করে পড়িয়ে দেয়া হয়।

অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, কামারগাঁ ইউনিয়ন পরিষদ সচিব মো. আবদুর রাজ্জাক, সংবাদকর্মী এইচএম. ফারুক ও ওয়াহেদুর রহমান সুজনসহ আরও অনেকে। অনুষ্ঠান শেষে অত্র ইউনিয়নের ৬৫ জন বয়স্ক ব্যক্তিদের মাঝে প্রতি মাসে ৫০০ টাকা বিতরণ করেছে সংস্থাটি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.