মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩০ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
মোহনপুরে উৎসাহ উদ্দীপনায় নতুন বই বিতরণ করলেন এমপি আয়েন

মোহনপুরে উৎসাহ উদ্দীপনায় নতুন বই বিতরণ করলেন এমপি আয়েন

শরিফুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) মোহনপুর :
রাজশাহীর মোহনপুরে বিপুল উৎসাহ আর উদ্দীপনায় নতুন বই বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর ঘোষনা বাস্তবায়নের লক্ষে রবিবার সকালে উপজেলার সকল বিদ্যালয় ও মাদ্রাসায় আনুষ্ঠানিক ভাবে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়।

আনুষ্ঠানিকভাবে এসব বই বিতরণ করে উপজেলার মোহনপুর সরকারি উচ্চবিদ্যালয়, বাকশিমইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাঁকোয়া বাকশৈল কামিল মাদ্রাসা, সরকারি প্রাথমিক বিদ্যালয়, হরিদাগাছি প্রাথমিক বিদ্যালয়, সাঁকোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মোহনপুর অটিস্টিক বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠান।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বই তুলে দেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক আয়েন উদ্দিন।

এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ আবদুস সালাম ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাবিহা ফাতেমাতুজ জোহরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা কমকর্তা সাইদুর রহমান, উপজেলা শিক্ষা কমকর্তা, প্রধান শিক্ষক শহিদুল আলম, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ, সাবেক কাউন্সিলর রুস্তম আলী প্রামাণিক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, প্রভাষক হুমায়ুন কবির, প্রভাষক ইসরাফিল হোসেন রনি প্রমূখ। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.