মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৩১ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
মোহনপুরে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোহনপুরে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরিফুল ইসলাম, মোহনপুর :
রাজশাহীর মোহনপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন দলটির নেতাকর্মীরা। রোববার (১ জানুয়ারী) বছরের প্রথমদিনে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুর রাজ্জাক। সঞ্চালনায় ছিলেন, যুগ্ম-আহবায়ক রুবেল হোসেন। শুরুতেই উপজেলার ৬ ইউপি ছাড়াও সকল ইউনিটের নেতাকর্মীরা একটি বর্ণাঢ্য র‌্যালী বের করেন। র‌্যালীটি উপজেলা চত্বরের দলীয় কার্যালয় থেকে বের হয়ে বাসস্ট্যান্ড প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে পথসভা শেষে কেক কাটেন দলটির নেতাকর্মীরা। এসময় ‘শুভ শুভ শুভদিন’ ছাত্রদলের জন্মদিন ‘শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল দলীয় কার্যালয়’।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. আব্দুস সামাদ। এসময় প্রধান বক্তা ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুব আর রশিদ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব বাচ্চু রহমান, সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান কাজেম উদ্দিন, সদস্য আব্দুল কাদের মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলেন আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক মাহফুজ আলম শিমুল।

এছাড়াও জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক লিটন, আরিফ, মোহাম্মদ, টোটন ও ইকবালসহ সকল ইউনিটের নেতাকর্মীরা। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.