মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২০ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে কলেজছাত্রীকে আত্নহত্যার প্ররোচনার মামলা

তানোরে কলেজছাত্রীকে আত্নহত্যার প্ররোচনার মামলা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে প্রেমিকের ওপর অভিমান করে নিজ ঘরের ফ্যানে গলাই উড়না পেচিয়ে আত্নহত্যা করেছেন এক কলেজ ছাত্রী। ওই ছাত্রীর নাম জুলেখা খাতুন স্মৃতি (১৭)। তিনি তানোর পৌর এলাকার তালন্দ সরদার পাড়া গ্রামের রুস্তোম আলীর মেয়ে। তালন্দ ললিত মোহন বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ১ম বর্ষের ছাত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে।

এঘটনায় মৃতের মা হিরা বিবি বাদী হয়ে প্রেমিক উপজেলার কুজিশহর গ্রামের শাজাহান আলীর পুত্র আজাহার আলীকে (২১) আসামী করে তানোর থানায় একটি আত্নহত্যা প্ররোচনার মামলা দায়ের করেছেন। যার মামলা নম্বর-৩০।

খবর পেয়ে পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। কিন্তু এ ঘটনায় প্রেমিককে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালালেও তাকে গ্রেপ্তার সম্ভব হয়নি।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, বৃহস্পতিবার দুপুরে প্রেমিক আজাহার আলী তার প্রেমিকা ওই কলেজ ছাত্রীর মোবাইলে ফোন করে বিভিন্ন কথা বলার পরপরই প্রেমিকা আত্নহত্যা করে। ওসি আরও বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আসামী গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.