বুধবা, ১৭ এপরল ২০২৪, সময় : ০৯:০৯ pm

সংবাদ শিরোনাম ::
সারাদেশে ৯৬ হাজার শিক্ষক নিয়োগের আবেদন শুরু বিভাগীয় মহিলা ক্রিকেট টুর্নামেন্টে রাজশাহী বিভাগ চ্যাম্পিয়ন ভারতের ছত্তিশগড়ে বন্দুকযুদ্ধে শীর্ষ নেতাসহ ২৯ মাওবাদী নিহত নায়িকা মাহির সঙ্গে প্রেমের প্রশ্নই আসে না : জয় চৌধুরী রাজনৈতিক ইতিহাসে মুজিবনগর সরকারের তাৎপর্য নাচোলে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপিত পবায় ৫ টাকা কেজিতে ঢেঁড়স কিনে বিক্রি ২০ টাকায়, হতাশ চাষিরা নগরীতে আ.লীগের উদ্যোগে মুজিবনগর দিবস উদযাপিত উপজেলা নির্বাচন ঘিরে মুন্ডুমালা পৌর আ.লীগের বর্ধিত সভা বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে মানববন্ধন অবৈধ অনলাইনের বিরুদ্ধে পদক্ষেপ : প্রতিমন্ত্রী উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী গোদাগাড়ী বালুঘাটে টোল আদায়ে চাঁদাবাজি, মুচলেকায় ছাড় তানোর-গোদাগাড়ী উপজেলায় ১৯ জনের মনোনয়নপত্র জমা মুন্ডুমালায় ঈদ পূর্ণমিলনী ও মুজিব দিবসের প্রস্ততি সভা নাচোলে ডিজিএফআইয়ের ভুয়া সিভিল ডাইরেক্টর আটক ‘ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতি’র সভাপতিকে সংবর্ধনা তানোরে চেয়ারম্যান ময়না নির্বাচনী ও বিশেষ বর্ধিত সভা বাগমারায় পহেলা বৈশাখ উপলক্ষ্যে হাডুডু প্রতিযোগীতা খেলা বাগমারায় পুকুরে বিষপ্রয়োগে লাখ টাকার মাছ নিধন
সিলেটে ৩০০ কোটি টাকা ব্যয়ে হচ্ছে নবাব প্যালেস

সিলেটে ৩০০ কোটি টাকা ব্যয়ে হচ্ছে নবাব প্যালেস

ডেস্ক রিপোট :
শতভাগ বিদেশী বিনোয়াগকারী (ভারতীয়) প্রাতিষ্ঠান ইউর গ্রুপ অব কোম্পানীজ বাংলাদেশে ৩০০ কোটি টাকা ব্যয়ে নবাব প্যালেস নামের একটি অভিজাত হোটেল নির্মান করতে যাচ্ছে সিলেটে। শুক্রবার দিবাগত রাতে রাজধানীর বনানী এলাকার হোটেল শেরাটন ঢাকার এক অনুষ্ঠানে এ ঘোষনা দেন ইউর গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান ভারতীয় নাগরিক ফাইয়াজ আবু বকর নবাব ।

ইউর গ্রুপ অব কোম্পানীর বাংলাদেশে ব্যবসা সাফল্যর ৫ বছর পূর্তি উপলক্ষ্যে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়। কোম্পানীর চেয়ারম্যান বাংলাদেশে ইউর গ্রুপ অব কোম্পানীর বিভিন্ন ব্যবস্যা প্রতিষ্ঠানের সাফল্যর চিত্র এবং একই সাথে তাদের কোম্পানীর ভবিষ্যত ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা তুলে ধরেন।

অনুষ্ঠানে কোম্পানীর বিভিন্ন পর্যায়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও আমন্ত্রিত অতিথিদের মাঝে ক্রেষ্ট ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময়ে কোম্পানীর চেয়ারম্যান ফাইয়াজ আবু বকর নবাব বলেন, ইতিমধ্যেই কক্সবাজারে তাদের প্রতিষ্ঠানের নির্মিত ফ্লাই ডাইনিং প্রকল্পটি দেশে আলোড়ন তুলেছে। আগামীতে তিনি ৩০০ কোটি টাকা ব্যয় করে সিলেটে নবাব প্যালেস নামের একটি অভিজাত হোটেল নির্মান করতে চান। তিনি বাংলাদেশকে বিদেশী বিনিয়োগকারীদের জন্য পরিবেশ বান্ধব হিসেবেও উল্লেখ করেন।

এতে আরো বক্তব্য রাখেন, ইউর গ্রুপ অব কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক দিবিয়া পাঠক, কোম্পানীর সম্বয়কারী মোহাম্মাদ আমানউল্লাহ ও প্রধান সেলস ম্যানেজার সানোয়ার শোযেব ও সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামান। ইউর গ্রুপ অব কোম্পানীর ৫ বছর পূর্তিতে কেক কাটা ও সাস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.