শনিবর, ১৮ মে ২০২৪, সময় : ০৫:১৩ pm

সংবাদ শিরোনাম ::
রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক আগামী অর্থবছরের জন্য দুই লাখ ৬৫ হাজার কোটি টাকার বাজেট ১০৮ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন সুরক্ষা প্রদানের লক্ষ্যে রাজশাহীতে ভাতা পাবে পথশিশুরাও! নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু তানোরে আইন-শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড
এবার এক মঞ্চে বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া

এবার এক মঞ্চে বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নাম বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া। একজন লাক্স তারকা হিসেবে ক্যারিয়ার শুরু করে সিনেমায় পেয়েছেন সাফল্য। মিম জয় করেছেন সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। অন্যজন ফারিয়া ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং ও উপস্থাপনা দিয়ে। এরপর নিয়মিত হয়েছেন সিনেমায়।

দুই বাংলাতেই সিনেমা করে পেয়েছেন ব্যবসায়িক সাফল্য। কাজ করছেন তিনি ‘বঙ্গবন্ধু’ সিনেমাতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে। তবে এই দুজনকে কখনোই একসঙ্গে দেখা যায়নি। এবার সেই সুযোগ হচ্ছে। দুজনে হাজির হচ্ছেন এক মঞ্চ মাতাতে। তারা পারফর্ম করবেন ‘উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২১’ শীর্ষক অনুষ্ঠানে।

আগামী ১২ও ১৩ মার্চ রাজধানীর ওয়েস্টিন হোটেলের বল রুমে অনুষ্ঠিত হতে যাচ্ছে এটি। আয়োজক উইমনে লিডারশিপ করপোরেশন (ডাব্লিউ এলসি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে। সেখানে বলা হয়েছে ১২ তারিখের অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদানের পাশাপাশি লাক্স তারকা বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া নাচে অংশ নেবেন। সেইসঙ্গে থাকবে কনার গান, জমকালো ফ্যাশন শোসহ অনেক চমক।

এছাড়া মূল অনুষ্ঠান উদ্বোধন করবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং বর্তমান শিক্ষামন্ত্রী এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মনি ভার্চুয়ালে যোগ দেবেন। মূল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিজিএমইএ-এর সভাপতি এবং মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, মৌলভীবাজার ৩ আসনের সাবেক এমপি সৈয়দা সায়েরা মহসিন, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান ওরাকল কর্পোরেশনের কান্ট্রি ম্যানেজার রুবাবা দৌলাসহ আরও অনেক অতিথি উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানটির আয়োজক উইমনে লিডারশিপ করপোরেশন (ডাব্লিউ এলসি)-এর প্রেসিডেন্ট মারিয়া মৃত্তিক, ডিজিটাইকনের কর্ণধার নাবিলা করিমসহ আরও অনেকেই অনুষ্ঠানটি পরিচালনার সঙ্গে থাকবেন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.