মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২২ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বগুড়ায় পাওয়ার টিলার দিয়ে সরিষার ফসল নষ্টের অভিযোগ

বগুড়ায় পাওয়ার টিলার দিয়ে সরিষার ফসল নষ্টের অভিযোগ

ডেস্ক রির্পোট : বগুড়ার সারিয়াকান্দিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পাওয়ার টিলার দিয়ে জমির উড়তি সরিষার ফসল নষ্টের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কামালপুর ইউনিয়নের বিবিরপাড়া তালতলা এলাকায়।

২২ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকালে সরে জমিনে গেলে জানা যায়, বিবিরপাড়া গ্রামের মৃত আলহাজ¦ রমজান আলী প্রামানিকের দুই টি মেয়ে রয়েছে। বড় মেয়ে মোছাঃ রাহেলা ওরফে আকিলা বেগম। ছোট মেয়ের নাম মোছাঃ কাজলী বেগম। আলহাজ¦ রমজান আলীর কোনো ছেলে সন্তান না থাকায় তার সম্পত্তি  মেয়েদের নামে দলিল করে দিয়ে তিনি মৃত্যু বরণ করেন। আলহাজ¦ রমজান আলীর বড় মেয়ের ঘরের নাতি বেলাল হোসেন, রফিকুল ইসলাম, শাহ আলম ও জাহিদুল ইসলাম বলেন, বিবিরপাড়া মৌজায় ৩২২৪ নম্বর দাগে মোট ৬০ শতাংশ জমি তার নানা আলহাজ¦ রমজান আলী ১৯৬৭ সালে তার মা মোছাঃ রাহেলা ওরফে আকিলা বেগমের নামে দলিল করে দিয়েছেন। পরবর্তীতে আলহাজ¦ রমজান আলীর ছোট মেয়ের জামাই মোঃ ওয়াপ ফের আলী মুন্সি টিপ সহি নিয়ে জাল দলিল করে নিয়েছেন। এরপর থেকে জমি জবরদখল করার পায়তারা করে আসছেন। উল্লিখিত জমিতে এবার সরিষার ফসল করলে তা তরতর করে বেড়ে উঠছিল।

হটাৎ আজ ভোর ৬ টায় ওয়াপ ফের আলী মুন্সি তার লোকজন সহকারে জমিতে পাওয়ার টিলার এনে সরিষার ফসলের জমি চাষ করে নষ্ট করে দিয়েছেন। এ বিষয়ে অভিযুক্ত ওয়াপ ফের আলী মুন্সি বলেন, জমি সংক্রান্ত  বিষয়ে গত ৯ ডিসেম্বর ২০২২ ইং তারিখে উভয় পক্ষের লোকজন নিয়ে শালিশ বৈঠকে বসা হয়েছিল।তাদের জমির দলিল ভুয়া প্রমানিত হওয়ায় একটি আপস নামা লেখা হয়। আমার জমিতে তারা সরিষা চাষ করেছিল।

আমি আজ ভোর বেলায় পাওয়ার টিলার দিয়ে ভেঙে দিতে গেলে আমাদের উপর হামলা করে পাওয়ার টিলার টি ছিনিয়ে নিয়ে যায়। পরে আমরা জমি থেকে চলে আসছি। এ বিষয়ে চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ দুরুল হোদা বলেন, এখন পর্যন্ত কোনো পক্ষ লিখত অভিযোগ দায়ের করেননি।অভিযোগ পেলে দোষি ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.