মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২২ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে হঠাৎ রাজনীতির মাঠে গনসংযোগে ডালিয়া

তানোরে হঠাৎ রাজনীতির মাঠে গনসংযোগে ডালিয়া

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে রাজনীতির মাঠে সরকারের উন্নয়ন যাত্রার লিফলেট, পোস্টার ও ক্যালেন্ডার নিয়ে গনসংযোগ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের এমপি শাহরিয়ার আলমের পত্নী আয়েশা আখতার ডালিয়া। আজ (২২ ডিসেম্বর) বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বিকেল পর্যন্ত উপজেলার কালীগঞ্জ, সরনজাই, মানিককন্যা ও মুন্ডলপাড়া এলাকায় গনসংযোগ করেছেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ কর্মী সমর্থক ও তাঁর পরিবারের আত্নীয়-স্বজন ছাড়াও বিপুলসংখ্যা লোকজকে মিষ্টি মুখ করানো হয়।

জানা গেছে, তানোর ও গোদাগাড়ী উপজেলা নিয়ে রাজশাহী-১ সংসদীয় আসন। আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে মূলত এই আসন থেকে নির্বাচনের নিমিত্বে রাজনীতির মাঠে নেমেছেন ডালিয়া। এনিয়ে তানোরে আওয়ামী লীগের রাজনীতিতে নতুন করে বেশ আলোচনার জন্ম দিয়েছে। শাহরিয়ার পত্নী হঠাৎ তানোর-গোদাগাড়ী আসনের মনোনয়ন পেতে মাঠে নামায় এই আসনের বর্তমান এমপি কোন মন্তব্য করেননি ওমর ফারুক চৌধুরীও বলে নিশ্চিত হওয়া গেছে।

তথ্যানুসন্ধানে জানা গেছে, পিপলস্ রোকেয়া ফাউন্ডেশন ও আরশাদ আলী মেমোরিয়াল কলেজ প্রতিষ্ঠাতা সম্বলিত পরিচিত কালেন্ডার বিতরণে মাঠে নেমেছেন ডালিয়া। সম্প্রতি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের স্ত্রী আয়েশা আখতার ডালিয়া রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করেন। এরআগে এলাকায় সাধারণ মানুষের মাঝে শাড়ি-কাপড় বিতরণ, গরিব মানুষদের নগদ অর্থ বিতরণও করতে থাকেন। তাঁর বাবার বাড়ি গোদাগাড়ীতে হওয়ার সুবাদে সেখানকার মানুষদের উন্নয়নে এ আসনে মনোনয়ন পেতে চান তিনি।

তবে এবিষয়ে ডালিয়া সাংবাদিকদের বলেন, ‘তানোর-গোদাগাড়ী আসনটিতে তাঁর বাবা ও দাদার বাড়ি। কিন্তু তাঁর স্বামী শাহরিয়ার আলমের নির্বাচনী এলাকা বাঘা-চারঘাটের তুলনায় তানোর-গোদাগাড়ী আসনে উন্নয়নের ছোঁয়া লাগেনি। একারণে সেখানে জনগণের জন্য কাজ করার সুযোগ আছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি মানুষের সেবায় আরও বেশি কাজ করতে পারবেন বলে জানান ডালিয়া। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.