বৃহস্পতিবর, ৩০ মে ২০২৪, সময় : ০২:৫৭ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে বকুল আর পবায় ডাবলুকে চেয়ারম্যান ঘোষণা মোহনপুরে সেই নির্যাতিত হাবিবার নারী ভাইস-চেয়ারম্যানপদে বাজিমাত ‘কোথাও নির্বাচনে সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’ পবায় সীল মারা ব্যালট নিয়ে বুথের মধ্যেই ছাত্রলীগ নেতার সেলফি! বাগমারার গোবিন্দপাড়া ইউপির উন্মক্ত বাজেট ঘোষণা বাগমারায় ঠিকাদারের ওপর হামলাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে ২৩ জন উপজেলা চেয়ারম্যান শপথ নিলেন আজ মঙ্গলবার মোহনপুরে চেয়ারম্যানপ্রার্থী বকুলের নির্বাচনী ইশতেহার ঈদুল আজহা উপলক্ষে এবার চলবে ২০টি বিশেষ ট্রেন সাবেক আইজিপি বেনজীর ও তার স্ত্রী-সন্তানদের দুদকে তলব নাচোলে দুদকের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান নতুনধারার নগরীতে চাঁদার দাবিতে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার ম্যুরাল নির্মাণ কাজ বন্ধ রিমাল তাণ্ডবে বিদ্যুৎ বিঘ্নিত : ১৫ হাজার মোবাইল টাওয়ার অচল দশজনের প্রাণ কেড়ে নিলো ‘রিমাল’, দেড় লাখ ঘরের ক্ষতি তানোরে ডিবি পুলিশ কর্তৃক মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সকল সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী বাগমারায় ঠিকাদারদের ওপর হামলা, কিশোর গ্যাংয়ের ১ ক্যাডার গ্রেফতার ঠিকাদারের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, প্রতিবাদে কর্মবিরতি ঘোষণা বাগমারায় মাদকসেবীর হামলায় ব্যবসায়ী আহত
শুক্রবার করোনা পজিটিভ, রোববার ব্যাটিংয়ে নেমে ৯০ রান!

শুক্রবার করোনা পজিটিভ, রোববার ব্যাটিংয়ে নেমে ৯০ রান!

ক্রীড়া ডেস্ক : ৩০ ওভার খেলার পর জানা গেল মাঠের এক খেলোয়াড়ের করোনা পজিটিভ। এ খবর শোনার পর পরই তড়িঘড়ি করে ম্যাচ বন্ধের সিদ্ধান্ত নেয় ম্যাচ অফিসিয়াল।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আয়ারল্যান্ড উলভস ও বাংলাদেশ ইমার্জিং দলের মধ্যকার ম্যাচে ঘটে এ ঘটনা। ম্যাচ অফিসিয়াল থেকে জানানো হয়, আয়ারল্যান্ডের একাদশে থাকা পেসার রুহান প্রিটোরিয়াস করোনাভাইরাসে আক্রান্ত। যে কারণে ম্যাচটি ওই দিনের জন্য পরিত্যক্ত করা হয়।

ওই ঘটনার দুই দিনের মাথায় রোববার সেই প্রিটোরিয়াসকে দেখা গেল মাঠে। আইরিশদের হয়ে ইনিংস ওপেন করতে নেমে তিনি করলেন ৯০ রান!অবিশ্বাস্য হলেও একদিন পরেই তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তাই রোববারের বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে নামতে কোনো বাধা ছিল না তার।

শুধু প্রিটোরিয়াসের বেলায়ই নয়, শনিবার রাতে পাওয়া রিপোর্টে নেগেটিভ হন দুদলের সবাই। তাই সূচি অনুযায়ী রোববার সকালে চট্টগ্রামে শুরু হয় একদিনের ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ।

আর ম্যাচে ফিরেই দুর্দান্ত ইনিংস খেললেন একদিনেই করোনা থেকে মুক্তি পাওয়া রুহান প্রিটোরিয়াস।

এদিকে প্রিটোরিয়াসের করোনা পজিটিভ রিপোর্টটি ভুল হতে পারে বলে ধারণা করছেন চট্টগ্রামে থাকা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

ম্যাচ পরিত্যক্ত হওয়ার দিনই গণমাধ্যমকে তিনি বলেছিলেন, আয়ারল্যান্ডের ক্রিকেটাররা এখানে আসার পর ওদের একজনের পজিটিভ এসেছিল। তাকে ২৪ ঘণ্টা আলাদা রাখা হয়েছিল। পরের পরীক্ষায় নেগেটিভ আসে। এবারও তেমন কিছু হতে পারে। যে ক্রিকেটারের পজিটিভ এসেছে তার কোনো লক্ষণই নেই। হাঁচি-কাশি-জ্বর কিছুই নেই। কিছু থাকলে তো বোলিং করতে পারত না। একদম ঠিক আছে সে।

২৪ ঘণ্টা আইসোলেশনে থেকে ফিরে আজ মাঠে ওপেনার হিসাবে নামেন ৩০ বছর বয়সী প্রিটোরিয়াস। জেমস ম্যাককলামের সঙ্গে মিলে গড়েন ৮৮ রানের উদ্বোধনী জুটি। দ্বিতীয় উইকেটে স্টিফেন ডোহেনির সঙ্গে ৮৫। বাংলাদেশের বাঁহাতি স্পিনার রকিবুল হাসানের স্পিনে রিভার্স সুইপ করতে গিয়ে বোল্ড হন প্রিটোরিয়াস। এর আগেই খেলে ফেলেন ১২৫ বলে ৯০ রানের দুর্দান্ত এক ইনিংস।

এ প্রতিবেদন লেখার সময় নির্ধারিত ৫০ ওভারে আয়ারল্যান্ডের সংগ্রহ ৭ উইকেটে ২৬৩ রান। বাংলাদেশের পক্ষে দুটি করে উইকেট শিকার করেছেন সুমন খান ও রকিবুল হাসান। একটি করে পেয়েছেন মুকিদুল ইসলাম ও শফিকুল ইসলাম। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.