মঙ্গবার, ২৪ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৩ am

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বিজয় দিবস উদযাপন

তানোরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বিজয় দিবস উদযাপন

ইমরান হোসাইন :
রাজশাহীর তানোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। দিবসের সূচনালগ্নেই উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভসূচনা করা হয়।

আজ ১৬ ডিসেম্বর শুক্রবার সকালে তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। এরআগে সভাপতি ও প্রধান অতিথির উপস্থিতিতে পতাকা উত্তোলন ও শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে উপজেলা পরিষদ ও প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ, আ’লীগের অঙ্গ সংগঠনসহ অন্যান্য রাজনৈতিকদল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাড়াও উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কারুজ্জামান, ইন্সপেক্টর তদন্ত ওসমান গনি, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক ও সমাজসেবা অফিসার মোহাম্মাদ হোসেন খাঁন প্রমুখ।

শুধু উপজেলা সদরে নয়, তানোর পৌর আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে এদিন বিকেলে পৌরসভার ২ ওয়ার্ডের তালন্দ বাজার মাঠে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পৌর আওয়ামী লীগের জয়েন্ট সেক্রেটারী সম্ভুনাথ দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমরুল হক। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংঠনিক সম্পাদক প্রভাষক রাকিবুল সরকার পাপুল ও পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো।

এরআগে উপজেলা ডাকবাংলো ফুটবল মাঠে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীর রোভার স্কাউটস, গার্লস গাইড ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সমাবেশ, কুচকাওয়াজ এবং শারীরিক কসরত প্রদর্শন করা হয়। শারীরিক কসরত প্রদর্শনে অংশগ্রহন করেন, তানোর থানা পুলিশ ও তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা। এসময় অন্যান্য প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এছাড়াও পুরো উপজেলার দেড় শতাধিক স্কুল-কলেজ ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানে বিজয় দিবস পালিত হয়েছে। তা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.