মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:০৪ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
রাতে কুয়াশা কমলেও বাড়বে শীত : আবহাওয়া অফিস

রাতে কুয়াশা কমলেও বাড়বে শীত : আবহাওয়া অফিস

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে রাতের তাপমাত্রা কমতে পারে। সেইসঙ্গে কমতে পারে কুয়াশা। কুয়াশা কমলে বাড়বে শীত। এমন পূর্বাভাস দিয়েছে রাজশাহী আবহাওয়া অফিস। বুধবার (১৪ ডিসেম্বর) রাজশাহীতে একদিনের ব্যবধানে সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা কমেছে। আর একদিনের হিসাবে সর্বনিম্ন তাপমাত্রা কমেছে দশমিক চার ডিগ্রি। আর সর্বোচ্চ তাপমাত্রা কমেছে ১ দশমিক ২ ডিগ্রি।

এদিন, সকালে রাজশাহীতে কুয়াশা পড়েছে। এই কুয়াশা বেশিক্ষণ স্থায়ী হয়নি। সকাল সাড়ে ৮টার দিকে কেটে যায়। রাজশাহীতে যে কুয়াশা পড়েছে সেটি মাঝারি। বৃহস্পতিবার কুয়াশা আরও কমে যাবে, তাতে শীত বাড়তে পারে।

রাজশাহী আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, বুধবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৬ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া সকালে বাতাসের আদ্রতা ছিল ১০০ শতাংশ। আর সন্ধ্যায় বাতাসের আদ্রতা ছিল ৮৯ শতাংশ।

এর আগে মঙ্গলবার রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ ডিগ্রি সেলসিয়াস। একদিনের ব্যবধানে দশমিক ৪ ডিগ্রি তাপমাত্রা কমেছে। এদিন সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। সেই হিসাবে সর্বোচ্চ তাপমাত্রা কমেছে ১ দশমিক ২ ডিগ্রি।

এছাড়া সোমবার দিনের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ দশমিক ৬ ডিগ্রি। এদিন সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াস। সেই হিসাবে মঙ্গলবারের তুলনায় গেল সোমবার সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা কম ছিল। সোমবারের তুলনায় মঙ্গলবার সর্বোচ্চ তাপমাত্রা বেড়েছে দশমিক পাঁচ ডিগ্রি। আর সর্বনিম্ন তাপমাত্রা বেড়েছে দশমিক চার ডিগ্রি।

রাজশাহী আবহাওয়া অফিসের সিনিয়র পর্যবেক্ষক আবদুল সালাম জানান, রাজশাহীতে সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা উঠানামা করছে। গত তিন দিনের তথ্য তাই বলছে। তবে রাতের তাপমাত্রা কমতে পারে। সেই সঙ্গে কমতে পারে কুয়াশা। আর কুয়াশা কমলে শীত বাড়তে পারে। তবে সর্বনিম্ন তাপমাত্রা কমলেও তেমন হেরফের হবে না। সূত্র : পদ্মাটাইমস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.