শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
কলেজ মাঠে আমিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার

কলেজ মাঠে আমিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী কলেজ মাঠে দুইমাসব্যাপি আমিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে। রাজশাহী মহানগরীর দরগাপাড়া বন্দুত্বের বন্ধন-এর আয়োজনে এবং রাসিক ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামানের সার্বিক সহযোগিতায় বুধবার বিকেলে এই পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফবিসিসিআই এর পরিচালক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও বিশিষ্ট ব্যবসায়ী শামসুজ্জামান আওয়াল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক।

রাজশাহী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের পরিচালক তৌরিদ আল মাসুদ রনি, বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ হোসেন, বেনজির আহম্মেদ এবং রুবেল, রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক রাকিব হোসেনসহ অন্যান্য ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদ ও খেলোয়ারবৃন্দ।

এই টুর্নামেন্টে মোট ৪৮টি দল অংশগ্রহন করছেন। সভাপতি তার বক্তব্যে বলেন, খেলাধুলা তার রক্তে মিশে গেছে। তার পুরো পরিবার ক্রিকেটসহ অন্যান্য খেলার সঙ্গে যুক্ত উল্লেখ করে তিনি বলেন, রাজশাহীর খেলোয়ারগণ উদ্বুদ্ধ করতে ইতোপূর্বে তিনি বিভিন্ন বিদেশি খেলোয়াড় রাজশাহীতে নিয়ে এসে ক্রিকেট খেলিয়েছেন। আগামীতেও এই ধারা তার পক্ষ থেকে চলমান থাকবে বলে জানান তিনি। সেইসাথে এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রতিটি দলকে আর্থিক সহযোগিতা প্রদান করেন সভাপতি।

এই টুর্নামেন্টে অ্যাডড্রেস ব্লুস্টার দল ২৮ রানে দরগাপড়া দলকে পরাজিত করেছে। প্রথমে ব্যাট করতে নেমে অ্যাডড্রেস ব্লুস্টার দল ৭ উইকেটে ১৪০ রান করে। জবাবে দরগাপাড়া দল সবকয়টি উইকেট হারিয়ে ১১২ রান করে। ম্যাচসেরা হয়েছেন সাব্বির। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.