সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:১২ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীর সিটি কলেজের সামনে যুবদল নেতার গোলাগুলি

নগরীর সিটি কলেজের সামনে যুবদল নেতার গোলাগুলি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে যুবদল নেতা গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর বোয়ালিয়া থানার রাজারহাতা এলাকায় সিটি কলেজে সামনে এ গোলাগুলির ঘটনা ঘটে। আহত যুবদল নেতাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ যুবদল নেতার নাম আরিফুল ইসলাম জন (৪২)। তার পিতার নাম আশরাফুল আলম। জন রাজশাহী মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম সরকারে ভাতিজা।

বিএনপি, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে কেন্দ্রীয় শহিদ মিনারের জন্য নির্ধারিত ফাঁকা জায়গায় যুবদল নেতা আরিফুল ইসলাম জনের ওপর হামলার ঘটনা ঘটে। এতে সে গুলিবিদ্ধ হয়। তাকে তাতক্ষণিক আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত যুবদল নেতা জনে পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। দলের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে জনের উপর হামলা হয়। এ সময় তিনি গুলিবিদ্ধ হয়েছেন। আধিপত্ত বিস্তার কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রাত ১০টা ২৫ মিনিটে জনকে হাসপাতালে ৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার পায়ে গুলিবৃদ্ধের মত দাগ রয়েছে। তিনি শঙ্কা মুক্ত রয়েছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.