রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:২৫ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
বিজেপির উদ্দেশে অভিনেত্রী সায়নীর খোলা চিঠি

বিজেপির উদ্দেশে অভিনেত্রী সায়নীর খোলা চিঠি

গত দুই মাস আগে বিজেপির ‘জয় শ্রীরাম’ ধ্বনি নিয়ে মুখ খুলে আক্রমণের মুখে পড়েছিলেন সায়নী ঘোষ। এ নিয়ে বিজেপি নেতা তথাগত ঘোষের সঙ্গে তার শুরু হয় টুইট যুদ্ধ। আর তারপরই ২০১৫ সালে শেয়ার করা একটি মিম ঘিরে সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতাকর্মী ও সমর্থকদের ব্যাপক ট্রোলের শিকার হন এ অভিনেত্রী।

তবে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের প্রতিবাদ করেছেন অভিনেত্রী সায়নী ঘোষ। এই প্রতিবাদে ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজনের পাশাপাশি তার পাশে দাঁড়িয়েছিল মমতার নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস। পরবর্তী সময়ে তৃণমূলে যোগ দিয়ে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ।

শুক্রবার সায়নী ঘোষকে আবারও আসানসোল দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে বিজেপিকে খোলা চিঠি লিখেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ।

শনিবার বিজেপিকে খোলা চিঠি লিখলেন সায়নী (Saayoni Ghosh)। চিঠির বিষয়বস্তু, ”অন্যকে কষ্ট দিয়ে নিজে শান্তিতে থাকার চেষ্টা।”

ওই চিঠিতে অভিনেত্রী সায়নী লেখেন, ‌‌‌Dear Bjp, আপনাদের এই পার্সোনাল অ্যাটাক বা স্মিয়ার ক্যাম্পেইন, ট্রোল বা মিম, আমাদের চলচ্চিত্র জগতের মানুষের কাছে নতুন নয়। চিরাচরিত এবং বাধাগত ফর্মুলা নিয়ে মানুষের মধ্যে ভ্রান্তি ছড়ানো, তাদের মনে ব্যক্তি সম্পর্কে ভুল ধারণা তৈরি করা, মেরুকরণ আপনাদের বাধাগত ছক। তবে এইটুকু মনে রাখতে হবে যে আমরা বাংলার অনেক পুরনো সহচর। বাংলার মানুষের ভালোবাসা আমাদের প্রতিষ্ঠিত করেছে। বোঝাই যাচ্ছে আপনারা একটু অস্বস্তিতে পড়েছেন। আমাদের বিরুদ্ধাচারণ এটা আরও মানুষের কাছে পরিষ্কার করে দিচ্ছে মানুষের কাছে। আর মেয়েদের সম্মান করা আপনাদের ধাতে নেই। আর তা থাকবেই বা কেন!! আপনাদের দলের নেতাই যখন আদ্যাশক্তি, মহামায়া, দেবী দুর্গার বংশপরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। আগে নিজের দলের নারীদের নিঃশর্তভাবে সম্মান করতে শিখুন। বেশি কথা বাড়ালে আপনারাই অস্বস্তিতে পড়বেন। এছাড়া বাংলার মানুষের মনোভাব, মুখের ভাষা বিষিয়ে দিতে আপনাদের জুড়ি মেলা ভার। ধার করতে আপনারা ওস্তাদ। তা আমাদের দলের থেকে নেতা হোক বা পরিবর্তনের স্লোগান।’

সব শেষে  #GrowUpBjp হ্যাশট্যাগে লিখেছেন এত ভয় ভালো না বাবুমশাই। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.