শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩২ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
চাঁপাইনবাবগঞ্জে ভটভটি ও মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত 

চাঁপাইনবাবগঞ্জে ভটভটি ও মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত 

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জে ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মাসুম আলী(২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এতে আলামিন নামে আরও এক ব্যাক্তি আহত হয়েছে। রোববার (০৪ ডিসেম্বর) বিকেল সাগে ৪টার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের টংপাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক নাচোল উপজেলার পুকুরিয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। নিতি দুইজনই গ্রামীণফোনে সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন। আহত ব্যাক্তি সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

স্থানীয়রা বলেন, নাচোল থেকে বিভিন্ন ফ্লেক্সিলোডের দোকানে রিচার্জ দিয়ে জেলা শহরে ফিরছিল তারা মাসুম ও আলামিন। আমনুরা টংপাড়া মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল আরোহী মাসুম।

সদর হাসপাতালের ইমারজেন্সি ইনচার্জ ডা আনোয়ার রফিক বলেন, ঘটনাস্থলেই নিহত হয়েছে মাসুম। এসময় স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা হাসপাতালে নিয়ে পরে। পরে গুরুতর আহত অবস্থায় আলামিনকে রাজশাহী মেডিকেল(রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর জাহান বলেন, নিহতের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.