শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩৭ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
কৃষক লীগের সম্মেলন ঘিরে বাগমারায় ২২০ ফুট হচ্ছে নৌকার মঞ্চ

কৃষক লীগের সম্মেলন ঘিরে বাগমারায় ২২০ ফুট হচ্ছে নৌকার মঞ্চ

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : ইতিহাস সৃষ্টি হচ্ছে রাজশাহীর বাগমারায়। এখন পর্যন্ত অনেক সম্মেলন হয়েছে দেশে। তবে এতো বড় নৌকার মঞ্চ কোথাও দেখা যায়নি। সকল সম্মেলনকে পিছনে ফেলে বাগমারায় এবার তৈরি করা হচ্ছে ২২০ ফুট দৈর্ঘ্যরে এবং ৩২ ফুট প্রস্থের নৌকার আদলে মঞ্চ। বাগমারায় এটি তৈরি করা হলেও এটা বাগমারার কোন সম্মেলনের মঞ্চ না। এটি তৈরি করা হচ্ছে রাজশাহী জেলা কৃষক লীগের সম্মেলন উপলক্ষে। জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হবে বাগমারায়।

জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সেই সম্মেলন সফল করার লক্ষ্যে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের দিক নির্দেশনায় প্রস্তুত হচ্ছে সম্মেলনের স্থল।

আগামী ৪ ডিসেম্বর ভবানীগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এরই মধ্যে সম্মেলনস্থল পরিদর্শন করেছেন এমপি এনামুল হক সহ নেতৃবৃন্দ। জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

দীর্ঘ ৭ বছর পর হতে যাচ্ছে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এদিকে আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আহ্বায়ক কমিটি দ্বারা পরিচালিত হচ্ছে জেলা কৃষক লীগের দলীয় কার্যক্রম। সম্মেলন উপলক্ষে উপজেলা সদর ভবানীগঞ্জসহ বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে গেইট বা তোরণ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। জেলা কৃষকলীগের সম্মেলন যেহেতু বাগমারায় হবে সে ক্ষেত্রে আলাদা এবং কালার ফুল করার চেষ্টা করা হচ্ছে। উপজেলা পর্যায়ে জেলা কৃষকলীগের সম্মেলন একটি দৃষ্টান্ত স্থাপন করবে।

জেলা কৃষক লীগের আহ্বায়ক অধ্যক্ষ তাজবুল ইসলাম বলেন, জেলার সম্মেলনে ভিন্নমাত্রা যোগ করতে বাগমারা উপজেলায় অনুষ্ঠিত হবে এবারের সম্মেলন। আশা করছি এমপি এনামুল হকের সার্বিক সহযোগিতায় সফল হবে জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.