শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:১৩ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
শিবগঞ্জে ৭ ককটেলসহ বিএনপির ১৫ নেতাকর্মী আটক, ৪ পুলিশ আহত

শিবগঞ্জে ৭ ককটেলসহ বিএনপির ১৫ নেতাকর্মী আটক, ৪ পুলিশ আহত

ডেস্ক রির্পোট : শিবগঞ্জে নাশকতা পরিকল্পনার গোপন বৈঠকের সময় ৭টি ককটেলসহ বিএনপির ১৫ নেতাকর্মী আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাণীহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় নেতাকর্মীদের হামলায় এসআই সাইফুল ইসলামসহ তিন কনস্টেবল আহত হন। আটকদের মধ্যে রয়েছেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সেন্টু (৫২), জাহান তাজিরুল ইসলাম (৫২), সাইরন হক (৫০), আনারল হক (৫৫), ফজলে বারী ফকুল (৬০), মমিন আলি (৪৫), শরীফ উদ্দিন (৪০), শরিফ উদ্দিন (৪৭), আবদুস সালাম (৬৫), হাবিবুর রহমান (৪৩), মোহাব্বত আলি (৪২), তারিফুল ইসলাম মাস্টার (৪৩), মইনুল ইসলাম (৫৫), দাহারুল ইসলাম (৪৩) ও মজরুল ইসলাম (৬৫)।

পুলিশ জানায়, রাণীহাটি এলাকায় নাশকতা পরিকল্পনার গোপন বৈঠক চলছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৭টি ককটেল।

আহত হন এক এসআই সহ তিন কনস্টেবল। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। সূত্র : পদ্মাটাইমস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.