সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৪ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে রাস্তার পাশে সরকারি জলাশয় ভরাটের অভিযোগ তানোরে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী পরিষদের নতুন কমিটি গঠন হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বাগমারায় ইউপি চেয়ারম্যান মকবুল গ্রেফতার টিটিসির অধ্যক্ষের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবিতে রাজশাহীতে মানববন্ধন উপদেষ্টা সুপ্রদীপ চাকমা’র সাথে মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলের সাক্ষাৎ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ
তানোরে চেয়ারম্যান ফরহাদের বক্তব্যের ভিডিও ফাঁস, তোলপাড়

তানোরে চেয়ারম্যান ফরহাদের বক্তব্যের ভিডিও ফাঁস, তোলপাড়

আব্দুস সবুর, তানোর : রাজশাহীরর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদের অশ্বালিন গালমন্দের একটি ভিডিও বক্তব্য ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে। সেখানে চেয়ারম্যান বক্তব্যে বলছেন, চান্দুড়িয়া ইউনিয়নের কোন বিএনপির নেতা যদি আমার ইউনিয়নে সভা করতে যায় তাহলে তাদের সেটার হাড্ডি ভেঙ্গে দেওয়া ও প্রচুর খারাপ ভাষায় গালিগালাজ করেন।

সম্প্রতি ২০ নভেম্বর রোববার উপজেলার চান্দুড়িয়া ইউপি আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চেয়ারম্যান ফরহাদ। তিনি ক্ষমতার মোহে অশ্বালিন খারাপ ভাষায় গালমন্দের বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়েছে তানোর। সেই সাথে খোঁদ আওয়ামী লীগই তার বক্তব্যে চরম বিব্রত। শুধু তাই নয়, একজন জনপ্রতিনিধির খারাপ ভাষার বক্তব্য মানাই না। আসলে যোগ্যতা না থাকলে যা হয়, এমব মন্তব্য কামারগাঁ ইউপির জনসাধারণের। আবার অনেকে বলছেন তিনি কি মানষিক রোগী, নাকি কোন কিছুর বিনিময়ে এমন বক্তব্য দিলেন এমন হাজারো প্রশ্ন উপজেলাজুড়েই বিরাজ মান।

জানা গেছে, চলতি মাসের ২০ নভেম্বর রোববার বিকেলের দিকে উপজেলার চান্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আবু বকর স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সভা। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ। তিনি বক্তব্যে চান্দুড়িয়া ইউপির বিএনপি নেতাদের হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আপনারা যদি কামারগাঁ ইউপিতে কোন সভা বা সমাবেশে গেলে আপনাদের সেটার হাড্ডি ভেঙ্গে দেওয়া হবে বলে খারাপ ভাষায় গালিগালাজ করেন।

সন্ধ্যার পরে সামাজিক যোগাযোগ অন্যতম মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয় এবং খোঁদ আওয়ামী লীগ এমন বক্তব্যে চরম বিব্রত।

বেশ কিছু ক্ষমতাসীন দলের সিনিয়র নেতারা জানান, আমরা প্রতিবাদ সভা করছি ঠিক আছে। কিন্তু মঞ্চে বক্তব্যে এধরনের অশ্বলিন গালমন্দ কাম্য নয়। আর কিছু নেতারা মঞ্চ পেলে নিজেদেরকে কিভাবে তারাই ভালো বলতে পারবে। বেশি তেল মারতে গেলে এমনই বক্তব্য বের হবে। বুঝতে হবে চারদিকে রেকর্ড হয়, ভিডিও হয়। আমরা এধরনের বক্তব্য দেওয়া থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি।

তবে, বক্তব্য প্রদানকারী চেয়ারম্যান ফরহাদ জানান, এটা ভুল হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার জানান, রাজনৈতিক মঞ্চে অনেক ধরনের কথা বলে। কিন্তু গালমন্দ জনপ্রতিনিধি বা নেতার মানান সই নয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.