সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩০ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে র‌্যাবের হাতে দুই কেজি হেরোইনসহ মাদক কারবারী গ্রেপ্তার

নগরীতে র‌্যাবের হাতে দুই কেজি হেরোইনসহ মাদক কারবারী গ্রেপ্তার

রবিউল ইসলাম মিনাল (নিজস্ব প্রতিবেদক) গোদাগাড়ী :
রাজশাহী নগরীর আমচত্বর ওমরপুর এলাকায় অভিযান চালিয়ে দুই কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর একটি দল। তবে, অপর ১ ব্যক্তি মাইক্রোবাসের দরজা খুলে কৌশলে দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

জানা গেছে, রোববার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীস্থ সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল নগরীর আমচত্বর ওমরপুর এলাকার পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকার শাজাহান আলীর ছেলে ওবায়দুর রহমানকে (২৮) গ্রেপ্তার করেন। এসময় বগুড়া সদর থানাধীন নামাজগড় ডালপট্টি এলাকার মৃত নিমাইচন্দ্রের পুত্র শ্রী প্রদীপ কুমার (৪৫) কেউ গ্রেপ্তার করা হয়। অপরজন পলাতক আসামির নাম মিজানুর রহমান (২৫)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আচুয়াভাটা এলাকার মো. এনামুল হকের পুত্র।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বগুড়া হতে মাইক্রোবাস নিয়ে রাজশাহী এসে হেরোইন সংগ্রহ করতো। রাজশাহীর গোদাগাড়ী হতে হেরোইন সংগ্রহ করে তারা জামালপুর ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে এ হেরোইন সরবরাহ করে থাকে এবং ইতিপূর্বে বেশ কয়েকবার এ পন্থায় মাদক সরবরাহ করে আসছিল। ২০ নভেম্বর রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনা সূত্রে জানা গেছে, রাতে ওই তিন ব্যক্তি একটি মাইক্রোবাসে করে তিনটি কাগজের প্যাকেটে করে গোদাগাড়ী থানা এলাকা হতে আমচত্বর ওমরপুর হয়ে নওগাঁ রোডের দিকে যাচ্ছিলেন। এসময় র‌্যাব সদস্যরা অভিযানে গেলে একজন মাইক্রোবাসের দরজা খুলে কৌশলে পালিয়ে যান। অন্য দুজন হেরোইনসহ র‌্যাবের হাতে ধরা পড়েন।

এব্যাপারে তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শাহ মখদুম থানায় মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.