শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৩৪ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
দূর্গাপুরে সাংবাদিকের বিরুদ্ধে এমপি মনসুরের ডিজিটাল আইনে মামলা

দূর্গাপুরে সাংবাদিকের বিরুদ্ধে এমপি মনসুরের ডিজিটাল আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র ও উপজেলা যুবলীগ নেতা রবিউল ইসলাম এবং স্থানীয় সাংবাদিক শাহনেওয়াজ হোসেন ও আরিফ শাহাদাতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সাংসদ ডা. মনসুর রহমান। বুধবার রাতে এমপি নিজে বাদী হয়ে পুঠিয়া থানায় এ মামলা দায়ের করেন।

থানায় দাখিলকৃত এজাহারে বলা হয়েছে, গত ২৯ ডিসেম্বর সারাক্ষণ ডটকম, সাহেববাজার ডটকম ও রাজটাইম ডটকম নামের তিনটি অনলাইন মাধ্যমে এমপি মনসুর রহমানকে হেয় করতে পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র ও আওয়ামী লীগের মনোনীত পরাজিত মেয়র প্রার্থী রবিউল ইসলামের বরাত দিয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ ও প্রচার করা হয়।

ওই সংবাদে রবিউল ইসলাম তার বক্তব্যে বলেছেন, নির্বাচনে সহযোগিতা করার নামে এমপি মনসুর রহমান তার কাছে ৩০ লাখ টাকা দাবি করেছিলেন। তিনি টাকা দিতে না পারায় এমপি মনসুর তার নিকটাত্মীয় ও বিদ্রোহী প্রার্থী গোলাম আজম  নয়নকে স্বতন্ত্র প্রার্থী করে নির্বাচন করান। এ কারণে তিনি পরাজিত হয়েছেন।

এতে আরও বলা হয়, এমপি মনসুর রহমান বিএনপির নির্বাচিত মেয়র প্রার্থী আল মামুন খানের কাছ থেকে ১০ লাখ টাকা নিয়ে তাকে সহযোগিতা করেছেন।

এমন মিথ্যা সংবাদ সরবরাহ করে তাকে হেয়প্রতিপন্ন করাসহ মানহানি করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

এমপি মনসুর রহমান বলেন, নির্বাচনে পরাজিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে অপপ্রচারে নেমেছেন রবিউল ইসলাম ও তার সহযোগীরা।

পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান বলেন, এমপি এজাহার জমা দিয়েছেন। ডিউটি অফিসার তা রিসিভ করেছেন। তদন্তের পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমোদনক্রমে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.