রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৩৪ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
আলিয়া-রণবীরের কোলে এলো কন্যা সন্তান

আলিয়া-রণবীরের কোলে এলো কন্যা সন্তান

বিনোদন ডেস্ক : মা হলেন আলিয়া ভাট। কাপুর পরিবারে এলো নতুন সদস্য। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। রোববার (৬ নভেম্বর) সকালেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

গত ২৭ জুন থেকে রণবীর কাপুর এবং আলিয়ার সন্তানের অপেক্ষায় ছিল দেশবাসী। এবার এসেই গেল সেই সুখবর। আজ সন্তানের জন্ম দিলেন ২৯ বছরের আলিয়া। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

অক্টোবর মাসের শুরু দিকেই মুম্বাইয়ের গিরগাঁও এলাকার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়ার নাম লেখা হয়ে গিয়েছিল। গত ১৪ এপ্রিল বিয়ে করে আলিয়া ও রণবীর। তারপর গত ২৭ জুন সোনোগ্রাফির ছবি দিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নায়িকা।

বেবি বাম্প নিয়ে প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’ এর শুটিং শেষ করেন লন্ডন গিয়ে। তাছাড়া স্বামীর সঙ্গে প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এর প্রচারেও কোনও কমতি রাখেননি তিনি। তার মাঝেই উৎসবের মরশুমে সমস্ত পুজোয় অংশগ্রহণ করেছেন আলিয়া।

তবে আগেই শোনা গিয়েছিল, আলিয়া ও রণবীর তাদের সন্তানের জন্মের পর বেশ কয়েক মাসের কর্ম বিরতি নেবেন। পরিবারকে সময় দেবেন, সন্তানকে যত্ন করবেন। তার পরে কাজে ফিরবেন তারকা দম্পতি।

সেই বিষয়ে এখনও কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি। এখন ভক্তকুলের কেবল একটি আশা, কবে ‘রালিয়া’ তাদের সন্তানকে প্রকাশ্যে আনবেন, কবে নাম প্রকাশ পাবে। সূত্র : পদ্মাটাইমস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.