সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৬ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
চারঘাটের পল্লি চিকিৎসক হত্যার রহস্য উদঘাটন দাবিতে নগরীতে মানববন্ধন

চারঘাটের পল্লি চিকিৎসক হত্যার রহস্য উদঘাটন দাবিতে নগরীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলার পল্লি চিকিৎসক আবদুল মান্নানকে (৭০) হত্যার রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরো পয়েন্টে এ কর্মসূচি পালিত হয়।

পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে নিহতের ছেলে মাহিম হোসেন লিমন বলেন, ২২ এপ্রিল পবিত্র রমজান মাসে ইফতারের সময় ফসলি জমিতে বিষ প্রযোগ করতে যান আমার বাবা। এ সময় কে বা কারা নৃশংসভাবে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে তাকে। এ খুনের ঘটনায় চারঘাট মডেল থানায় উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেহপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে রবিউল ইসলামসহ অজ্ঞাত আরও বেশ কয়েকজনকে আসামি করে মামলা করা হয়।

তিনি বলেন, অগ্রগতি না থাকায় আদালত মামলাটি চারঘাট মডেল থানা থেকে গত ৭ জুলাই পিবিআইয়ের কাছে হস্তান্তরের আদেশ দেন। কিন্তু পিবিআই সেই মামলাটি পাওয়ার পর থেকে এখন পর্যন্ত সরেজমিনে মাত্র দুই থেকে তিনবার ঘটনাস্থলে গেছে। পিবিআইতে মামালা যাওয়ার প্রায় সাড়ে চার মাস হলেও আজও আইনশৃঙ্খলা বাহিনী এ হত্যার রহস্য খুঁজে পায়নি।

তিনি আরও বলেন, বাবা হত্যার প্রায় ৭ মাস চলে যাচ্ছে। অথচ এজাহারভুক্ত আসামি জামিনে মুক্ত হয়ে ঘুরে বেড়াচ্ছে। বাবার হত্যাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর পুলিশ নাকি সব হত্যাকারীকে খুঁজে পাচ্ছে না। এ অবস্থায় পরিবারের আমরা সবাই অসহায় হয়ে পড়েছি। এ সময় তিনি প্রকৃত হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন- নিহতের অপর ছেলে মাইনুল হোসেন লিপন, মেহেদী হাসান লিখন, মাহমুদুল হাসান সুমন, ৭নং শলুয়া ইউনিয়নের সদস্য মো. সাবদুল, কৃষক আব্দুল বারী, চারঘাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম, চারঘাট বিএম কলেজের প্রভাষক আশিক এলাহি বুলবুল প্রমুখ। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.